'সালমানের মত বড় হৃদয় কারও নেই'

মুম্বাইয়ে গাড়ি চাপা মামলায় ভারতীয় অভিনেতা সালমান খানের পাঁচ বছরের জেল হওয়ার পর তার পাশে এসে দাঁড়িয়েছে পুরো বলিউড। সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ এ বিষয়ে এখনও কোনো কথা না বললেও নিরব থাকেননি রানবির কাপুর। 

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 May 2015, 09:10 AM
Updated : 9 May 2015, 09:14 AM

সম্প্রতি নিজের নতুন সিনেমা 'বোম্বে ভেলভেট'-এর প্রচারে আয়োজিত এক অনুষ্ঠানে ক্যাটরিনার বর্তমান প্রেমিক সালমানের প্রতি কেবল সমবেদনাই জানাননি, তার প্রশংসায় পঞ্চমুখও হয়েছেন। 

তিনি বলেন, "আমি জানিনা মামলায় কি হবে, কিন্তু আমরা সবাই সালমান খানকে চিনি। ব্যক্তিগতভাবে, আমি তাকে অনেক বছর ধরে চিনি এবং আমি আপনাদের নিশ্চিত করে বলতে পারি, তার চেয়ে বড় মন আর কোনো মানুষের নেই, যিনি 'বিয়িং হিউম্যান' ফাউন্ডেশনের মাধ্যমে এবং ব্যক্তিগতভাবে সমাজ ও সুবিধাবঞ্চিতদের জন্য অনেক কিছু করেন।"

"আমি মনে করি, আমাদের সবার তার দ্বারা অনুপ্রাণিত হওয়া উচিৎ এবং তার উদ্যোগকে সামনে এগিয়ে নিয়ে যাওয়া উচিৎ। কিন্তু মামলার যেসব আইনি মারপ্যাঁচ রয়েছে, সেসব বিষয়ে মন্তব্য করতে চাই না।"

সালমানের রায়ের আগের দিন থেকেই তার বাড়িতে দেখা গেছে তারকাদের ভিড়। দীর্ঘদিনের প্রতিদ্বন্দ্বী শাহরুখ খান, সাবেক প্রেমিকা সঙ্গীতা বিজলানিসহ অনেকেই সালমানের সঙ্গে দেখা করতে গেছেন। রানবিরের সে ধরনের কোনো পরিকল্পনা আছে কি না, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, "না, আমার তেমন কোনো পরিকল্পনা নেই। তবে তিনি এবং তার পরিবার যেন এই কঠিন সময় পার করার শক্তি পান সেটাই প্রার্থনা করছি।"

নিম্ন আদালতের রায়ে বোম্বে হাইকোর্ট স্থগিতাদেশ দেওয়ায় এই মুহূর্তে জামিনে আছেন সালমান।