সালমানের পাশে বলিউড

২০০২ সালের গাড়ি চাপা মামলায় দোষী সাব্যস্ত হওয়া সালমান খানের পাশে এসে দাঁড়িয়েছে গোটা মুম্বাই সিনেপাড়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে সহশিল্পীকে সমবেদনা ও সমর্থন জানিয়েছেন বলিউডের রথী-মহারথীরা।

আইএএনএস/ গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 May 2015, 10:52 AM
Updated : 6 May 2015, 10:52 AM

সালমানের দীর্ঘদিনের বন্ধুনির্মাতা সুভাষ ঘাইয়ের টুইট, "সালমান খানসহ আমাদের সবাইকে আদালতের রায়ের প্রতি শ্রদ্ধা রাখতে হবে। আমরা সবাই জানি, একজন মানুষ হিসেবে সালমান কতখানি চমৎকার কিন্তু ভাগ্যের লেখা বদলানো কারও পক্ষে সম্ভব নয়।"

রিতেশ দেশমুখ টুইট করেন, "আদালতের রায়ের ব্যাপারে কিছু বলতে চাই না। কিন্তু আমার হৃদয় কাঁদছে সালমান খানের জন্য। বলিউডে আমার দেখা সবচেয়ে উদার মনের মানুষ তিনি।"

বিপাশা বসুর টুইট, "সালমান খান হলেন বিনোদন জগতের সবচেয়ে ভালো মানুষগুলোর মধ্যে একজন। তার এই কঠিন সময়ে আমাদের সব শুভকামনা আর প্রার্থনা রইল।"

মিকা সিং লেখেন, "আমি তার পাশে দাঁড়ালাম যিনি সবার পাশে দাঁড়ান। সব সময় তোমাকে বড় ভাইয়ের মত সম্মান করি সালমান খান।"

দিয়া মির্জার টুইট, "সালমান হলেন সেই ব্যক্তি, যিনি আমার মায়ের জীবন বাঁচিয়েছেন। আমি কখনও তোমার এই উদারতা ভুলবো না সালমান।"

ভারুন ধাওয়ান লেখেন, "সালমান খানের প্রতি এবং তার পরিবারের প্রতি আমার ভালোবাসা এবং শ্রদ্ধা রইল। আমি জানি তারা এই দেশকে ভালবাসেন এবং দেশের আইন ব্যবস্থাকে সম্মান করেন।"

সোনাক্শি সিনহা লেখেন, "খুবই দুঃখজনক খবর। কি বলবো বুঝতে পারছি না, শুধু বলবো তার পাশে আমি সব সময়ই আছি। তিনি একজন ভালো মানুষ, আর কেউ তার এই গুণ কেউ ছিনিয়ে নিতে পারবে না।"

অর্জুন কাপুর টুইট করেন, "কে কি বলল কিংবা কোন আদালত কি রায় দিল, তাতে কিছুই যায় আসে না। মোট কথা, এই রায় কোনো ভাবেই সালমানের জন্য সঠিক নয়। তার পাশে আছি, থাকবো।"

আলিয়া ভাট লেখেন, "নিজের আপন কেউ শাস্তি পেলে খুব কষ্ট হয়। এমনকি যদি সে দোষী হয় তারপরও। সালমান খান আমরা তোমাকে ভালোবাসি, তোমার পাশে থাকবো।"

ফারাহ খান লেখেন, "এই দেশে অনেকের কর্মসংস্থান করেছেন সালমান, আর সেই তুলনায় এই রায় খুব বেশি কঠোর হয়ে পড়েছে তার জন্য। আশা করছি তিনি রায়ের বিরুদ্ধে আপিল করে সঠিক বিচার পাবেন।"