‘সবচেয়ে আকাঙ্ক্ষিত নারী’ সানি লিওনি

২০ লাখেরও বেশি ভক্তের ভোট পেয়ে ভারতে সবচেয়ে আকাঙ্ক্ষিত নারীর খেতাব জিতলেন ইন্দো-কানাডীয় অভিনেত্রী সানি লিওনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 May 2015, 09:52 AM
Updated : 5 May 2015, 09:52 AM

ভারতীয় দৈনিক টাইমস অফ ইন্ডিয়া আয়োজিত এক জরিপে ৫০ নারী তারকার মধ্যে এ বছর বিজয়ীর মুকুট পড়েছেন সানি। ২০ লাখ ৩০ হাজার ভক্তের ভোটে শীর্ষ স্থানটি রয়েছে তার দখলে।

বোম্বে টাইমের সঙ্গে এক সাক্ষাৎকারে সানি বলেন, “অনেকেই চান না আমি বলিউডে কাজ করি। বরং তারা চায় আমি তল্পিতল্পা গুটিয়ে চলে যাই। কিন্তু আমার ভক্তদের কাছ থেকে সম্মাননা পেয়ে আমি তাদের বুঝিয়ে দিয়েছি, আমি আসলে কোথাও যাচ্ছি না। আমি বলিউডকে ভালোবাসি আর এখানেই কাজ করতে চাই।”

ভক্তদের কাছে সানির সবচেয়ে আকর্ষণীয় দিক কি? এই প্রশ্নের উত্তরে সানির মতামত, “সম্ভবত এ কারণে দর্শক আমাকে পছন্দ করে, কারণ আমি নিজের কোনো কিছু নিয়ে অনুশোচনায় ভুগি না। নিজের ইচ্ছা মতো কাজ করতে পছন্দ করি।”

তবে নিজের জীবনে সবচেয়ে আকর্ষণীয় পুরুষ হিসেবে স্বামী ড্যানিয়েল ওয়েবারের নামই বললেন সানি। জানালেন, বলিউডের এই যাত্রায় তাকে সবচেয়ে বেশি সাহায্য করেছেন তার স্বামী। সানির বিশ্বাস, বয়স বাড়ার পর অন্য পুরুষদের কাছে আকাঙ্ক্ষিত না থাকলেও স্বামীর কাছে তিনি সবসময়ই আকাঙ্ক্ষিত থাকবেন।

৫০ জন আকাঙ্ক্ষিত নারীদের তালিকায় বিজয়ী সানি লিওনি পেছনে ফেলেছেন অভিনেত্রী দিপিকা পাড়ুকোনকে, যিনি আছেন দ্বিতীয় অবস্থানে। দিপিকার পরপরই দেখা গেছে 'কিক' খ্যাত শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফারনান্দেজের নাম।

আকাঙ্ক্ষিত সুন্দরীদের ভিড়ে খানিকটা পেছনেই পড়ে গেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, আছেন চতুর্থ স্থানে।

ওদিকে বলিউড সুন্দরীদের এই তালিকায় দাপটের সঙ্গে পাঁচ নম্বরে আছেন দক্ষিণের অভিনেত্রী শ্রিয়া সারান, পেছনে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়াকেও। 'মেরি কম' এবং মার্কিন টিভি ড্রামা 'কোয়ান্টিকো' নিয়ে আলোচনায় থাকার পরও ছয় নম্বর অবস্থানে আছেন পিসি।

সেরা দশে আরও আছেন শ্রদ্ধা কাপুর, নার্গিস ফাখরি এবং 'কুইন' ক্যাত মডেল-অভিনেত্রী লিসা হেইডেন।