সেন্সরবোর্ডে আটকে গেল সানি লিওনির ছবি

ইন্দো-কানাডীয় অভিনেত্রী সানি লিওনির সেক্স-কমেডি 'মাস্তিজাদে' ভারতের সেন্সর বোর্ডে আটকে গেছে। অনেক কাটছাঁট করার পরও সিনেমাটিকে ছাড়পত্র দিতে রাজি হচ্ছে না সেন্সরবোর্ড।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 May 2015, 01:29 PM
Updated : 2 May 2015, 01:29 PM

বলিউড হাঙ্গামা বলছে, ১ মে মুক্তি পাওয়ার কথা ছিল তুষার কাপুর, ভির দাস ও সানি লিওনি অভিনীত 'মাস্তিজাদে'র। কিন্তু সেন্সরবোর্ড ছাড়পত্র না দেওয়ায় পিছিয়ে যায় এর মুক্তির তারিখ। এখন শোনা যাচ্ছে সিনেমাটি মুক্তি দেওয়া নিয়েই জটিলতা তৈরি হয়েছে।

'মাস্তিজাদে'র প্রায় প্রতিটি দৃশ্যেই দুতিন বার কাটছাঁটের পরও সিনেমাটি মুক্তির ব্যাপারে নিশ্চিত হতে পারছেন না সেন্সরবোর্ডের সদস্যরা। বলা হচ্ছে, আরও কিছু দৃশ্য বাদ দিতে চাইছেন তারা। কিন্তু দৃশ্যগুলো বাদ দিলে সিনেমার মূল কাহিনিই বাদ পড়ে যাবে।  

সিনেমাটি পরিবেশনা নিয়েও বেঁধেছে বিপত্তি। বালাজি মোশন পিকচাসর্ 'মাস্তিজাদে'র পরিবেশনার দায়িত্ব নিয়েছিল। কিন্তু আর্থিক কারণে ভেঙ্গে যায় সেই চুক্তি। এখন সিনেমাটি পরিবেশনা করতে রাজি হয়নি অন্য কোনো পরিবেশক। যে কোনো চুক্তির আগে তারা দাবী করেছে সেন্সর বোর্ডের ছাড়পত্র।

এছাড়া 'মাস্তিজাদে'র কাহিনি নিয়ে অভিযোগ তুলেছেন সেন্সর বোর্ডের নারী সদস্যরা। তাদের মতে, এখানে নারীদের যেভাবে উপস্থাপন করা হয়েছে তা অপমানজনক। অনেকে সিনেমাটি কখনোই মুক্তি না দেওয়ার দাবী তুলেছেন। এমন অবস্থায় আদৌ কখনও মুক্তির আলো দেখবে কি না 'মাস্তিজাদে', তা বলা যাচ্ছে না।