নতুন কোনো সিনেমা হাতে নিচ্ছেন না সালমান

ভারতীয় অভিনেতা সালমান খানকে সিনেমায় চুক্তিবদ্ধ করার জন্য প্রযোজকরা তীর্থের কাকের মতো অপেক্ষা করেন। কিন্তু বলিউডের সবচেয়ে দামী অভিনেতা এখন হাতে নিচ্ছেন না নতুন কোনো সিনেমার কাজ। মুম্বাই গাড়ি দুর্ঘটনার মামলার চূড়ান্ত রায় হবে শিগগিরই। আর সে কারণেই নাকি নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না তিনি।

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2015, 10:00 AM
Updated : 28 April 2015, 04:54 PM

সালমান এই মুহূর্তে কাজ করছেন দুটি সিনেমায় - কবির খানের ‘বাজরাঙ্গি ভাইজান এবং সুরাজ বারজাতিয়ার ‘প্রেম রাতান ধান পায়ো’। ‘বাজরাঙ্গি ভাইজান’-এর শুটিং-এর কাজে এখন তিনি অবস্থান করছেন কাশ্মিরে। কিন্তু নতুন অনেকগুলো সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি।

সালমানের ঘনিষ্ঠ এক সূত্র এ ব্যাপারে জানায়, “এই মুহূর্তে সালমানের সব মনোযোগ হাতে থাকা দুই সিনেমার কাজ শেষ করার দিকে। অন্য কাউকে তিনি এখন শিডিউল দিচ্ছেন না; সবুজ সঙ্কেত জানাচ্ছেন না কোনো প্রস্তাবকেই।”

মুম্বাইয়ের গাড়ি দুর্ঘটনা মামলার চূড়ান্ত রায় হবে ৬মে। এই মামলায় দোষী সাব্যস্ত হলে ১০ বছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে 'দাবাং' খানের।

এদিকে আগে থেকেই সালমান প্রতিশ্রুতিবদ্ধ রয়েছেন বেশ কিছু সিনেমায়। সেগুলো হল আনিস বাজমির ২০০৬ সালের সিনেমা ‘নো এন্ট্রি’র সিকুয়েল, আনন্দ এল রায়ের নতুন সিনেমা এবং কারান জোহার, মাহেশ মাঞ্জরেকার ও আদিত্য চোপড়ার প্রযোজনায় আরও তিনটি সিনেমা।