'বিয়ের তারিখ ছয় বছর আগেই ঠিক হয়েছে'

ভারতীয় অভিনেতা রানবির কাপুর অনেকদিন ধরেই শিরোনামে আসছেন ক্যাটরিনা কাইফের সঙ্গে তার প্রেম নিয়ে। ভারতীয় গণমাধ্যমগুলোতে তাদের বিয়ের তারিখ নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। তবে ‘বারফি’ খ্যাত এই অভিনেতা নিজে জানালেন, প্রেম করছেন ঠিকই তবে বিয়ের পরিকল্পনা এখনই নয়।

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2015, 09:44 AM
Updated : 28 April 2015, 09:44 AM

বিয়ে গোপনে সেরে ফেলবেন কিনা- সাংবাদিকদের এমন প্রশ্নের জাবাবে রানবির বলেন, “আমার মনে হয় না বিষয়টিকে গোপন রাখা সম্ভব হবে। কারণ আমরা অভিনয়শিল্পী। আমার বিয়ের তারিখ ছয় বছর আগে থেকেই ঠিক করে রাখা আছে। এটি খুবই বিশেষ একটি দিন। আর তাই আমাকেই এর ঘোষণাটি দিতে দিন। তবে এই মূহূর্তে বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা নেই।”

তিনি আরও বলেন, “আমি প্রেম করছি এবং সত্যিই এই সম্পর্কের বিষয়ে দায়িত্ববোধ ও প্রতিজ্ঞাবদ্ধ অনুভব করি। কিন্তু যখনই বিয়ের ব্যাপারটি আসে, নান ধরনের কানাঘুষো পুরো মজাটাই নষ্ট করে দেয়। আমি গণমাধ্যমকে অনুরোধ করতে চাই, দয়া করে আমার বিয়ে নিয়ে জল্পনা কল্পনা বন্ধ করুনি।”

রানবিরের শেষ দুই সিনেমা ‘বেশারাম’ এবং ‘রয়’ খুব একটা ভাল করতে পারেনি বক্স-অফিসে। শিগগিরই মুক্তি পাবে তার অভিনীত ‘বম্বে ভেলভেট’ সিনেমাটি। জানালেন, আগের দুই সিনেমা ফ্লপ করায় নতুন সিনেমা নিয়ে বেশ চাপ অনুভব করছেন তিনি।

“হ্যাঁ, চাপ অবশ্যই রয়েছে এবং একজন অভিনেতা হিসেবে অবশ্যই আপনাকে ভাল সিনেমা দিতে হবে। যখন ‘বেশারাম’ ভাল করেনি, আমি এর দায় নিয়েছিলাম এবং বলেছিলাম সিনেমাটি নিয়ে আমাদের কিছু ভুল ছিল। তবে আমি এটাও অনুভব করি যে, কাজের দিক থেকে আপনাকে সৎ থাকতে হবে। ‘বম্বে ভেলভেট’ নিয়ে আমরা অনেক পরিশ্রম করেছি। আশা করছি সিনেমাটি বক্স-অফিসে ভাল করবে।”

অনুরাগ কাশ্যাপের পরিচালনায় ‘বম্বে ভেলভেট’-এ আরও অভিনয় করেছেন আনুশকা শর্মা এবং কারান জোহার। সিনেমাটি মুক্তি পাবে ১৫ মে।