প্রিন্স হ্যারিকে জেনিফার লরেন্সের প্রত্যাখান

ব্রিটেনের রাজপুত্র প্রিন্স হ্যারিকে প্রত্যাখান করলেন মার্কিন অভিনেত্রী জেনিফার লরেন্স। অস্কারজয়ী এই অভিনেত্রীকে তার সঙ্গে নৈশভোজ সারার পাশাপাশি কেনসিংটন প্যালেস ঘুরে দেখাবার প্রস্তাব দিলেও তা সবিনয়ে ফিরিয়ে দেন জেনিফার।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 April 2015, 08:30 AM
Updated : 27 April 2015, 08:30 AM

এই বিষয়ে লাইফ অ্যান্ড স্টাইল ম্যাগাজিনকে এক সূত্র বলে, “হ্যারি তার এক সহকারীকে দিয়ে জেনিফারকে নৈশভোজ এবং কেনসিংটন প্যালেস ঘুরে দেখাবার আমন্ত্রণ জানান।”

তবে হ্যারিকে ফিরিয়ে দিলেও বর্তমান প্রেমিক ক্রিস মার্টিনকে নিউ ইয়র্কে সময় দিতে দেখা গেছে জেনিফারকে।

২৪ বছর বয়সী এই অভিনেত্রী এবং ব্যান্ডদল কোল্ডপ্লের সদস্য ক্রিস মার্টিনকে এই মাসের শুরুতে দেখা গেছে একসঙ্গে দুপুরের খাবার সারতে।

এ বিষয়ে সূত্র জানায়, “জেনিফার প্রথমে এসে কিছুক্ষণ তার গাড়িতে অপেক্ষা করেন। পরে তার দেহরক্ষীর সঙ্গে টেবিলে গিয়ে বসেন ক্রিস আসা পর্যন্ত। ”

“তারা তাড়াতাড়ি দুপুরের খাবার সেরে নেন। জেনিফার খেয়েছিলেন একটি বিফ রোস্ট স্যান্ডুইচ আর ক্রিস খেয়েছিলেন এগস বেনেডিক্ট।”

সূত্রটি আরও জানায়, তাদের বসার টেবিল খোলা প্রান্তরের দিকে মুখ করা ছিল এবং উৎসাহী দর্শকেরা সেখানে ভীড় জমান তাদের ছবি তোলার জন্য। এরপর সন্ধ্যায় একসঙ্গে ঘুরতে বের হন তারা।

“খাওয়ার সময়টাতে তারা নিচু গলায় কথা বলছিলেন। এরপর যাওয়ার সময় জেনিফার তার জুতো এবং সোয়েটার বদলে নেন। জেনিফার ক্রিসকে বলেন তিনি স্ট্রবেরি মাঠ দিয়ে ঘুরতে চান। পরে তারা সেখানে হাত ধরাধরি করে ঘুরেন।”