সানি লিওনির রাগ

অভিনেত্রী সানি লিওনি সম্প্রতি আলোচনায় এসেছেন তার নতুন সিনেমা ‘এ পাহেলি লিলা’তে ‘হাম দিল দে চুকে সানাম’-এর গান ‘ঢোলি তারো’র রিমেইকে অংশ নিয়ে। মূল গানটিতে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 April 2015, 10:19 AM
Updated : 26 April 2015, 01:50 PM

এর মধ্যেই গণমাধ্যমে খবর এসেছিল সানি লিওনি নাকি ঐশ্বরিয়ার সঙ্গে নিজের তুলনা পছন্দ করেন না। এবার তিনি জানালেন, এসব খবর পুরোপুরি মিথ্যা এবং তার নামে সবসময়ই বানোয়াট খবর ছাপা হয়।

৩৩ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, “মানুষ আমাকে নিয়ে সব ধরনের বানোয়াট গল্প ছাপে। প্রতিদিনই আমাকে নিয়ে অদ্ভূত সব খবর ছাপানো হয়। আমি যদি এসব নিয়ে দুশ্চিন্তা করতে শুরু করতাম, তবে অনেক আগেই তল্পিতল্পা গুটিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমাতে হতো।”

তিনি আরও বলেন, “আমি বুঝতে পারি, বাণিজ্যের খাতিরে এমন অনেক কিছু লেখা হয় যাতে মানুষ ট্যাবলয়েডগুলোর গসিপ কলামগুলো পড়তে আগ্রহী হয়। কিন্তু আমার মাথায় রক্ত চড়ে যায় যখন দেখি কেউ এটা লিখছে যে, আমি ঐশ্বরিয়ার সঙ্গে নিজের তুলনা পছন্দ করি না। আমি কখনোই এরকম কিছু বলিনি। আমি স্তব্ধ হয়ে গিয়েছি এই খবরটি দেখে।”

সানি আরও দাবি করেন, ঐশ্বরিয়ার ভক্ত তিনি।

“আমি মনে করি তিনি গোটা বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ সুন্দরী। তিনি একজন কিংবদন্তী। সত্যি বলতে, বিদেশ থেকে কেউ যখন এদেশে আসে, আপনি যদি তাকে প্রশ্ন করেন, এদেশে সে কার সম্পর্কে জানতে চায়, এমনকি তারা যদি তার নামও না জানে, তারপরও তারা বলবে, ‘ঐ যে, নীল চোখের অভিনেত্রীটি’।”

“আর তিনি এতো প্রতিভাময়ী! আমাকে অনেকদূর যেতে হবে তার পযর্ায়ে যাওয়ার চিন্তাও করার আগে।”

সাবেক ইন্দো-কানাডীয় পর্নো তারকা সানি লিওনি হিন্দি সিনেজগতে প্রবেশ করেন ২০১২ সালে।