জাজের নতুন দুই নায়িকা

অবশেষে নতুন নায়িকা খুঁজে পেলো জাজ মাল্টিমিডিয়া। মাহিয়া মাহির পাশাপাশি এখন থেকে এই প্রযোজনা সংস্থাটির সিনেমাতে দেখা যাবে নুসরাত ফারিয়া আর একেবারেই আনকোড়া জোলিকে। জোলি কোন সিনেমায় অভিনয় করবেন তা চূড়ান্ত না হলেও ফারিয়া চুক্তিবদ্ধ হয়েছেন যৌথ প্রযোজনার ‘প্রেমী ও প্রেমী’ সিনেমাতে।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2015, 05:44 AM
Updated : 20 April 2015, 05:44 AM

রোববার রাতে ঢাকার সোনারগাঁ হোটেলে বর্ণাঢ্য এক আয়োজনের মাধ্যমে দুই নায়িকাকে নিয়ে জাজের এই নতুন অভিযাত্রার উদ্বোধন করে গেলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। নবাগতাদের শুভ কামনা জানাতে এসেছিলেন চলচ্চিত্রাঙ্গনের অনেক তারকা।

জাজ মাল্টিমিডিয়া নতুন মুখ খুঁজছে - এমন কানাঘুঁষো চলছিল অনেকদিন ধরেই। গ্লিটজের সঙ্গে একাধিক আলাপচারিতায় প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ ও সিইও আলিমুল্ল্যাহ খোকনও বলছিলেন, নতুন বছরের শুরুতেই নতুন মুখ নিয়ে আসছেন তারা।

এর আগে রেদওয়ান রনির ‘মরিচীকা’ চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক হওয়ার কথা ছিলো নুসরাত ফারিয়ার। কিন্তু সেই চলচ্চিত্রের কাজ আর এগোয়নি। নাচে-গানে ভরপুর ‘প্রেমী ও প্রেমী’ সিনেমাতে তিনি অভিনয় করবেন টালিগঞ্জের নায়ক অঙ্কুশ হাজরার বিপরীতে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করবে জাজ মাল্টিমিডিয়া ও টালিগঞ্জের এসকে মুভিজ।

নুসরাত বললেন, “চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব তো বহুদিন ধরেই ছিলো। কিন্তু সবকিছু ব্যাটে-বলে মেলেনি বলে কোনো পরিচালককে আমি হ্যাঁ বলতে পারিনি। এবার জাজ মাল্টিমিডিয়া যখন অফার নিয়ে এলো, তখন সবদিক বিবেচনায় আমি সিদ্ধান্ত নিলাম সিনেমা করবো।”

সিনেমাতে নিয়মিত হবেন কি না এ প্রশ্নের জবাবে নুসরাত বলেন, “সবে তো শুরু। এখন দেখার পালা।”

নবাগতা জোলি বললেন তার স্বপ্নপূরণের গল্প।

“আজ আমার স্বপ্নপূরণের দিন। ছোটবেলা থেকেই স্বপ্ন ছিলো একদিন অনেক বড় তারকা হবো, মস্ত বড় নায়িকা হবো। এভাবে যে সুযোগ মিলবে, কে জানতো!  এবার নিজেকে প্রমাণ করার পালা।”

এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকাও ছিলেন অনুষ্ঠানে। বাংলাদেশের চলচ্চিত্রকে ডিজিটালাইজড করতে জাজ মাল্টিমিডিয়ার অবদানের কথা তুলে ধরে তিনি বলেন, “যৌথ প্রযোজনার ভিত্তিতে সিনেমা নির্মিত হলে দুদেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও মজবুত হবে। দুদেশের মানুষ দুদেশের শিল্পীদের আরও ভালো করে চিনবে।”

দুই নায়িকাকে নিয়ে জাজ মাল্টিমিডিয়ার এই আয়োজনে জাজের সব সিনেমার পরিচালক, নায়করা উপস্থিত থাকলেও অনুপস্থিত ছিলেন মাহিয়া মাহি।

এর আগে এক অনুষ্ঠানে জাজের কর্ণধার আব্দুল আজিজ জানিয়েছিলেন, জাজের সব সিনেমাতে এক মাহির অভিনয় করা প্রায় অসম্ভব। তাছাড়া নতুন অভিনয় প্রতিভাকেও তারা তুলে আনতে চান।