বক্স-অফিসে ‘লিলা’র খেলা

সানি লিওনি অভিনীত নতুন হিন্দি সিনেমা ‘এক পাহেলি লিলা’ প্রথম দিনই আয় করে নিয়েছে পাঁচ কোটি রুপির বেশি। চলতি বছরের শুরু থেকেই মন্দার মধ্য দিয়ে যাওয়া হিন্দি সিনে বাজারের হিসেবে ‘লিলা’র শুরুটা বেশ ভালো হিসেবেই দেখছেন বাণিজ্য বিশ্লেষকরা। অমিতাভ বচ্চন, সোনাম কাপুর, বিপাশা বসু, আনুশকা শর্মা, আয়ুশ্মান খুরানা, সুশান্ত সিং রাজপুতের মতো তারকাদের সিনেমাও প্রথম দিন চার কোটি রুপির বেশি আয় করতে পারেনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 April 2015, 09:55 AM
Updated : 12 April 2015, 09:55 AM

ভারতীয় দৈনিক ডেকান ক্রনিকলস বলছে, বিপাশা বসু অভিনীত ‘অ্যালোন’ প্রথম দিন আয় করে তিন কোটি ৫২ লাখ রুপি। চলতি বছরের শুরুতে মুক্তি পাওয়া সোনাম কাপুরের সিনেমা ‘ডলি কি ডোলি’ প্রথম দিন আয় করে মাত্র এক কোটি সাত লাখ রুপি।

সমালোচকদের কাছ থেকে প্রশংসা পেলেও অমিতাভ বচ্চন এবং ধানুশ অভিনীত ‘শামিতাভ’ প্রথম দিনে আয় করে তিন কোটি ১৮ লাখ রুপি। আনুশকা শর্মার সিনেমা ‘এনএইচটেন’- এর আয় ছিল তিন কোটি ১১ লাখ রুপি।

তবে মুক্তির দিন সবচেয়ে খারাপ ব্যবসার মুখোমুখি হতে হয় আয়ুশ্মান খুরানা অভিনীত দুই সিনেমা ‘হাওয়াইজাদা’ এবং ‘দাম লাগাকে হাইশা’কে। ‘হাওয়াইজাদা’ প্রথম দিনে আয় করে মাত্র ৫৭ লাখ রুপি। অন্যদিকে পরের দিকে ভালো ব্যবসা করে হিটের খাতায় নাম লেখালেও ভূমি পেদনেকারের বিপরীতে আয়ুশ্মানের ‘দাম লাগাকে হাইশা’ প্রথম দিন আয় করেছিল মোটে এক কোটি সাত লাখ রুপি।

প্রথম দিনে চার কোটি রুপির কাছাকাছি যেতে পেরেছে কেবল সুশান্ত সিং রাজ পুত অভিনীত ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি’র আয়। এক সপ্তাহ আগে মুক্তি পাওয়া দিবাকর ব্যানার্জির বহুল প্রতিক্ষিত সিনেমাটি প্রথম দিনে আয় করে তিন কোটি ৯৬ লাখ রুপি।

ববি খান পরিচালিত ‘এক পাহেলি লিলা’ সিনেমায় সানি লিওনি ছাড়া আর কোনো বড় তারকার উপস্থিতি নেই। এরপরও প্রথম দিনেই সিনেমাটির ভালো আয় ইঙ্গিত দিচ্ছে জমজমাট ব্যবসার।