কোহলিকে গাভাস্কারের প্রশ্ন: সে কি এসেছে?

ক্রিকেটের মাঠে আবারও বিতর্কের জন্ম দিল ভারতীয় ক্রিকেটার ভিরাট কোহলি এবং অভিনেত্রী আনুশকা শর্মার প্রেম। তবে এবার সমালোচনার শিকার হচ্ছেন বর্ষীয়ান খেলোয়াড় সুনিল গাভাস্কার। কোহলিকে একটি প্রশ্ন করাই কাল হয়েছে তার।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 April 2015, 07:38 AM
Updated : 12 April 2015, 07:59 AM

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১১ এপ্রিলের আসরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক কোহলিকে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে ম্যাচ খেলার আগে হতে হয় সম্পূর্ণ ব্যক্তিগত এক প্রশ্নের সম্মুখীন।

টস চলাকালীন ধারাভাষ্যকার গাভাস্কার প্রশ্ন করেন, "সে কি এসেছে?" এই প্রশ্ন শুনে খানিকটা লজ্জা পেলেও সহজেই নিজেকে সামলে নিয়ে কোহলি উত্তর দেন, " সে আসবে।"

গ্যালারিভর্তি দর্শকদের বুঝতে অসুবিধা হয়নি গাভাস্কার আনুশকার কথাই জিজ্ঞেস করছেন, আর তাই হর্ষধ্বণিতে মুখর হয়ে ওঠে পুরো ইডেন গার্ডেন্স স্টেডিয়াম।

তবে গাভাস্কারের এই প্রশ্ন নিয়ে সমালোচনার ঝড় ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। অনেকেই গাভাস্কারের এই প্রশ্নকে ‘অবান্তর’ বলে অভিহিত করেন।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে একজন লেখেন, "আমি বুঝলাম না সুনিল গাভাস্কার কেন ভিরাটকে আনুশকার কথা জিজ্ঞেস করল! #জঘন্য"

গাভাস্কারের এই প্রশ্নে বিস্ময় প্রকাশ করেন এক টুইটার ব্যবহারকারী, "ওটা কি ছিল গাভাস্কার??? এরকম একটি নিম্নমানের প্রশ্ন আপনার কাছ থেকে আশা করিনি। শেষ পর্যন্ত আপনিও? #বিস্মিত হলাম"

ভিরাট-আনুশকার প্রেম দীর্ঘদিন ধরেই আলোচনায় রয়েছে। সম্প্রতি ক্রিকেট বিশ্বকাপের সেমি ফাইনাল পর্ব থেকে ভারতের বিদায়ের পর ভিরাটের খারাপ নৈপুণ্যের জন্য আনুশকাকে দুষেছেন অনেক ভারতীয় ক্রিকেটপ্রেমী। 

দেশে ফিরে আইটপিএল আসরের এক ম্যাচের আগে সংবাদ সম্মেলনে ভিরাট বলেন, "বিশ্বকাপের পর আমার ব্যক্তিগত জীবন নিয়ে মানুষ যেভাবে কথা বলেছে, বিশেষ করে আনুশকাকে নিয়ে, আমি খুবই কষ্ট পেয়েছি।"