কলকাতার অভিনেত্রীর মৃত্যু: আত্মহত্যা বলছে পুলিশ

কলকাতার অভিনেত্রী দিশা গাঙ্গুলির মৃত্যুকে আত্মহত্যাই বলছে পুলিশ। মৃতদেহের ময়নাতদন্তের পর এই সিদ্ধান্তে পৌঁছেছেন চিকিৎসকরা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 April 2015, 10:46 AM
Updated : 11 April 2015, 11:13 AM

১০ এপ্রিল কলকাতার বেহালায় নিজের ফ্ল্যাটে পাওয়া যায় দিশার ঝুলন্ত দেহ। পশ্চিমবঙ্গের দৈনিক আনন্দবাজার বলছে, সেদিন বিকালেই হাওড়া এলাকায় রেললাইনের পাশে উদভ্রান্ত অবস্থায় পাওয়া যায় দিশার এক বান্ধবীকে। পুলিশ বলছে, দিশার সঙ্গে গভীর বন্ধুত্ব ছিল সেই তরুণীর।

টিভি সিরিয়ালে অভিনয় করতে গিয়েই দিশার সঙ্গে পরিচয় ও ঘনিষ্ঠতা হয় সেই তরুণীর। মাঝে মাঝে দিশার ফ্ল্যাটেই রাত কাটাতেন এই বান্ধবী। টাইমস অফ ইন্ডিয়া বলছে, দিশার মা আপত্তি জানানোর পর থেকে আর তাদের সঙ্গে থাকেননি ঐ তরুণী।

মেয়েটির পরিবার জানিয়েছে, দিশার মৃত্যুর খবর শোনার সঙ্গে সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এখন তিনি এক নার্সিং হোমে চিকিৎসাধীন আছেন। 

এদিকে মেয়ের মৃত্যুর খবর পেয়ে কলকাতায় ফিরেছেন দিশার বাবা-মা। এখন পর্যন্ত কারও বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি তারা।

দিশার বাবা-মা জানিয়েছেন, এক বন্ধুর সঙ্গে সম্প্রতি বিয়ে ঠিক হয় দিশার। কলকাতা ছাড়ার আগে মেয়ের আচরণে কোনো অস্বাভাবিকতা লক্ষ্য করেননি তার মা।

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল 'তুমি আসবে বলে'র নিয়মিত অভিনেত্রী ছিলেন দিশা। এছাড়াও তিনি অভিনয় করেছেন বউ কথা কও', কনকাঞ্জলি', 'মৌচাক' এবং 'অদ্বিতীয়া'য়।