'আনুশকার দোষটা কি'

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ভিরাট কোহলি খারাপ খেলায় তার প্রেমিকা অভিনেত্রী আনুশকা শর্মার ওপর ভারতীয় সমর্থকদের চড়াও হওয়ার বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 March 2015, 05:54 AM
Updated : 29 March 2015, 12:58 PM

এনডিটিভিকে সৌরভ বলেন, “আনুশকার দোষটা কি? সে কেবল একটা ক্রিকেট ম্যাচ দেখতে গিয়েছিল অন্যান্য ক্রিকেটারদের পরিবারের মতো। কোহলির পারফর্ম্যান্সের জন্য তাকে দোষ দেওয়াটা ভুল। আনুশকার সমালোচনা করা মানুষের অপরিপক্কতারই পরিচায়ক।”

সৌরভ আরও বলেন, “যখন দুজন মানুষ প্রেমে পড়ে, সেখানে দোষের কিছু থাকে না।”

সিডনিতে অনুষ্ঠিত এবারের বিশ্বকাপের দ্বিতীয় সেমি ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ৯৫ রানে হেরে যায় ভারত। ভারতের ইনিংসের শুরুতেই তাদের অন্যতম ব্যাটসম্যান ভিরাট কোহলি আউট হয়ে যান তের বলে এক রান করে। সে সময় গ্যালারিতে উপস্থিত ছিলেন তার প্রেমিকা অভিনেত্রী আনুশকা শর্মা। ম্যাচের পর থেকেই ক্ষুব্ধ ভারতীয় সমর্থকেরা ভিরাটের আউট হওয়ার জন্য আনুশকাকে দায়ী করে তার ওপর চড়াও হন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে আনুশকাকে আক্রমণের পাশাপাশি ভারতের কয়েকটি শহরে আনুশকার কুশপুতুলও পোড়ানো হয়।

বিশ্বকাপ অভিযান শেষে শুক্রবার রাতে বাড়ি ফেরেন ভারতীয় ক্রিকেটাররা। একে অপরের হাত ধরে বিমানবন্দর থেকে বের হতে দেখা যায় আনুশকা ও ভিরাটকে।