ডিসেম্বরেই বিয়ে করছেন শাহিদ

ভারতীয় অভিনেতা শাহিদ কাপুরের বিয়ের গুঞ্জন চলছে বেশ কিছু দিন ধরেই। অবশেষে ৩৪ বছর বয়সী এই অভিনেতা নিজেই নিশ্চিত করলেন, বিয়ে করছেন তিনি। আর তা ঘটতে যাচ্ছে এ বছরই।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 March 2015, 10:16 AM
Updated : 27 March 2015, 10:16 AM

নায়িকাদের সঙ্গে বার বার সম্পর্কে জড়ালেও বিয়ের জন্য বিনোদন জগতের বাইরের একজনকেই বেছে নিয়েছেন শাহিদ। তবে নিজের হবু স্ত্রীর ব্যাপারে এখনই মুখ খুলতে রাজি নন তিনি। 

সম্প্রতি এক অনুষ্ঠানে শাহিদ সাংবাদিকদের বলেন, "না আমি এখনও বাগদান করিনি, তবে ডিসেম্বরে আমার বিয়ের হবার সম্ভাবনা আছে। বাকিটা আমি সবাইকে সময়মত জানিয়ে দেবো।" 

শাহিদের মুখ থেকে কিছু শোনা না গেলেও ভারতীয় সাময়িকী ইন্ডিয়া টুডে বলছে, দিল্লির মেয়ে মিরা রাজপুতের সঙ্গেই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন জাতীয় পুরস্কারজয়ী এই তারকা। ২৩ বছর বয়সী মিরা দিল্লির লেডি শ্রিরাম কলেজে ইংরেজিতে স্নাতক করছেন।

মুম্বাইয়ের বাসিন্দা শাহিদের সঙ্গে মিরার পরিচয় হয় এক ধর্মীয় অনুষ্ঠানে। বাবা পংকজ কাপুরের সঙ্গে ঐ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তিনি। 

চলতি বছরের জানুয়ারিতে ঘরোয়াভাবে পাঞ্জাবি কেতায় শাহিদ-মিরার রোকা অনুষ্ঠান সম্পন্ন হয়। সম্প্রতি মিরার বাবার বাড়ি ছাত্রাপুরে গিয়ে তার পরিবারের সঙ্গে দেখা করেছেন পংকজ কাপুর।