বক্স-অফিসে শীর্ষে 'ইনসার্জেন্ট'

মুক্তির প্রথম সপ্তাহেই বক্স-অফিস মাত করেছে ফ্যান্টাসি সাই-ফাই সিনেমা 'ইনসার্জেন্ট'। ২০১৪ সালে মুক্তি পাওয়া 'ডাইভার্জেন্ট' সিনেমার এই সিকুয়াল এরই মধ্যে আয় করেছে পাঁচ কোটি চার লাখ মার্কিন ডলার।

শরীফুল হক আনন্দবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2015, 11:12 AM
Updated : 24 March 2015, 12:06 PM

শেইলিন উডলি এবং থিও জেইমস অভিনীত সিনেমাটি অবশ্য সাফল্যের দিক থেকে 'ডাইভার্জেন্ট' এর চেয়ে কিছুটা পিছিয়েই আছে। গত বছর মুক্তির প্রথম সপ্তাহেই 'ডাইভার্জেন্ট' আয় করেছিল পাঁচ কোটি ছয় লাখ মার্কিন ডলার।

কোনো প্রতিযোগিতা ছাড়াই শীর্ষে উঠে গেছে 'ইনসার্জেন্ট'। একই সপ্তাহে মুক্তি পাওয়া অস্কারজয়ী অভিনেতা শন পেনের নতুন সিনেমা 'দ্য গানম্যান' বক্স-অফিসে একেবারেই দাঁড়াতে পারে নি। কঙ্গোর ভাড়াটে সৈনিকদের নিয়ে নির্মিত সিনেমাটি প্রথম সপ্তাহে আয় করেছে মাত্র পঞ্চাশ লাখ মার্কিন ডলার।

সিনেমার চিত্রনাট্য এবং প্রযোজনা- দুটোরই দায়িত্বে ছিলেন পেন। সাফল্যের শিঁকে না ছিড়লেও বক্স-অফিসে আপাতত চতুর্থ স্থানে আছে সিনেমাটি।

এদিকে 'ইনসার্জেন্ট' এর কাছে শীর্ষ স্থানটি হারিয়েছে ডিজনির সিনেমা 'সিন্ডারেলা'। তৃতীয় সপ্তাহে সিনেমাটি আয় করেছে তিন কোটি পয়তাল্লিশ লাখ মার্কিন ডলার। আর সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ১২ কোটি মার্কিন ডলার।

বক্স-অফিসে তৃতীয় স্থানে রয়েছে লিয়াম নিসন অভিনীত 'রান অল নাইট'। আর 'কিংসম্যান: দ্য সিক্রেট সার্ভিস' রয়েছে পঞ্চম স্থানে।