উড়ন্ত উড়োজাহাজে ঝুলন্ত ক্রুজ (ট্রেইলারসহ)

আরও একবার ‘অসম্ভবকে সম্ভব করতে’ মাঠে নেমে পড়েছেন এজেন্ট ইথান হান্ট। ‘মিশন ইম্পসিবল ফাইভ: রৌগ নেইশন’-এর ট্রেইলারে চলন্ত গাড়ি নিয়ে শূন্যে লাফিয়ে পড়ার পাশাপাশি এবার টম ক্রুজকে দেখা গেল উড়ন্ত এক উড়োযানের গায়ে ঝুলে থাকতে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 March 2015, 09:20 AM
Updated : 23 March 2015, 10:05 AM

‘মিশন ইম্পসিবল’ সিরিজের পঞ্চম এই কিস্তির গল্প এগিয়েছে রৌগ নেইশন নামের একটি চক্রকে ঘিরে। ইম্পসিবল মিশন ফোর্সের চেয়েও দক্ষ এই চক্রের মূল উদ্দেশ্য হান্টদের ধ্বংস ডেকে আনা। এই চক্রকেই এবার সমূলে বিনাশ করার দুঃসাধ্য অভিযানে নেমে পড়েছেন এজেন্ট হান্ট এবং তার সহোযোগীরা।

হান্টকে যোগ্য সহায়তা দিতে এবারের পর্বে আনা হয়েছে নতুন এক চরিত্র, এজেন্ট আইলা ফস্টকে। বিকিনিতে যেমন সুদর্শনা, তেমনি বন্দুক হাতে শত্রু ঘায়েলেও সমান দক্ষ এজেন্ট ফস্টকে অনেকেই বলছেন ক্রুজের ‘বন্ড গার্ল’।

তবে সবকিছুকে ছাপিয়ে এক মিনিট চার সেকেন্ডের এই ট্রেইলারে বড় হয়ে উঠেছে ক্রুজের বিমান থেকে ঝুলে থাকার দৃশ্যটি। অসম্ভব বিপজ্জনক এই স্টান্টটি দৃশ্যায়িত হয়েছে মাটি থেকে পাঁচ হাজার ফুট উচ্চতায়।

ক্রুজ ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন জেরেমি রেনার, অ্যালেক বল্ডউইন এবং সাইমন পেগ।

শুরুতে ২০১৫ সালের শেষে মুক্তি পাওয়ার কথা থাকেলেও ক্রিস্টোফার ম্যাককুইন পরিচালিত সিনেমাটির মুক্তি এগিয়ে এসেছে জুলাইয়ে। ‘স্টার ওয়ার্স’ সিরিজের নতুন পর্বের সঙ্গে সংঘর্ষ এড়াতেই নির্মাতাদের এমন সিদ্ধান্ত - এমনটাই বলছে হিন্দুস্তান টাইমস। এমআই সিরিজের শক্ত প্রতিদ্বন্দ্বী বন্ড সিরিজের নতুন সিনেমা ‘স্পেকটার’- মুক্তি পাচ্ছে জুলাইয়ের পরেই।