'বাংলাদেশ বাঘের মতো খেলেছে'

ক্রিকেট বিশ্বকাপের দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ-ভারত ম্যাচের উত্তেজনা ছুঁয়ে গেছে মুম্বাইয়ের সিনে পাড়াকেও। বিতর্কিত এই ম্যাচে বাংলাদেশকে হারিয়ে সেমিফাইনালে ওঠা ভারতীয় ক্রিকেট দলকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন বেশিরভাগ তারকাই। তবে কুনাল কোহলি এবং আর্জুন রামপালের মতো তারকারা বাংলাদেশের খেলোয়াড়দেরও বাহবা দিতে ভোলেননি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2015, 01:14 PM
Updated : 20 March 2015, 01:18 PM

‘ফানাহ’ খ্যাত নির্মাতা কুনাল কোহলি বলেছেন, “কোয়ার্টার ফাইনালের দুটো ম্যাচ। দুটোই বড় একপেশে। বাংলাদেশ পুরো টুর্নামেন্টজুড়েই বাঘের মতো খেলেছে। ভাল খেলেছো, ছেলেরা। ইন্ডিয়া সেমিতে।”

অভিনেতা আর্জুন রামপাল খেলা শেষে টুইট করেছেন, “যাক, বাংলাদেশের খেলোয়াড়দের ফেরার সময় হয়ে গেছে। এরপরও অবশ্য তোমাদের এবং তোমাদের সমর্থকদের গর্ব করা উচিৎ, এই টুর্নামেন্টে অসাধারণ খেলার জন্য। অভিনন্দন।”

এর আগে ভারতের ইনিংস শেষে তিনি টুইট করেছিলেন বাজে আম্পায়ারিং নিয়ে।

“৩০২ ভাল স্কোর। এরপরও বাংলাদেশের কাছ থেকে কিছু কেড়ে নেওয়া যাবে না। তাদের বিরূদ্ধে দুটো দুর্ভাগ্যজনক সিদ্ধান্ত হয়েছে। ইন্ডিয়ার কপাল ভাল ছিল। এখন প্লিজ ভালোভাবে বল করো।”

আকশায় কুমার, আনুপাম খের, বোমান ইরানি, সুশান্ত সিং রাজপুত, ঋষি কাপুরের মতো তারকারা অবশ্য অকুণ্ঠ চিত্তেই অভিনন্দন জানিয়েছেন নিজেদের দলকে।

আকশায় কুমার তো শিখর ধাওয়ানের তালুবন্দী হওয়া মাহমুদুল্লাহ রিয়াদের বিতর্কিত ক্যাচটিকে ‘দারুণ’ হিসেবেই উল্লেখ করলেন।

“টিম ইন্ডিয়া বোলিং দিয়েই সেমি ফাইনালে উঠলো। কী দারুণ ক্যাচ, আর কী দারুণ ম্যাচ! টানা সাত ম্যাচ জয়ের জন্য অভিনন্দন।”

ঋষি কাপুরও টানা সাত জয়ের কথা উল্লেখ করে টুইট করেন, “ভারতের টানা সাত সহজ জয়। দারুণ দেখাচ্ছে ভারত।”

সুশান্ত সিং রাজপুত এই জয়কে অভিহিত করেছেন ‘প্রতিভা’ ও ‘পরিশ্রম’-এর দারুণ সমন্বয় হিসেবে!

“এটাই হয় যখন প্রতিভা ও পরিশ্রম বিশ্বাসের সঙ্গে মিলে একাকার হয় ...আর কি দারুণভাবেই না সেটা করা! অভিনন্দন টিম ইন্ডিয়া।”