জেরা না করে ছবি তুললো পুলিশ

ক্যারিয়ারের শুরু থেকেই ‘অশ্লীল' শব্দ ব্যবহারের অভিযোগ উঠছে ভারতীয় র‌্যাপার এবং প্লেব্যাক গায়ক ইয়ো ইয়ো হানি সিং-এর বিরুদ্ধে। সম্প্রতি নাগপুরের এক অধিবাসীর দায়ের করা মামলায় থানায় হাজিরা দিতে গিয়ে অভিনব এক অভিজ্ঞতার মুখোমুখি হন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2015, 08:23 AM
Updated : 5 March 2015, 08:23 AM

হানি সিং-এর বিরুদ্ধে ‘চার বোতল ভদকা’ গানটিতে অশ্লীল শব্দ ব্যবহারের অভিযোগে মামলা হয়। আর তাই নাগপুরের পাচপাওলি থানায় হাজিরাও দিতে যান তিনি। 

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস বলছে, থানায় গিয়ে দশ মিনিটের বেশি সময় কাটাতে হয়নি হানি সিংকে। পুলিশ তাকে জেরা করা তো করেইনি, বরং তাদের মধ্যে হানি সিং-এর সঙ্গে ছবি তোলার ধুম পড়ে যায়।

নাগপুর টুডেতে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, পুলিশদের ছবি তোলার আবদার বেশ ভালভাবেই পূরণ করেন হানি সিং। এরপর দ্রুতই থানা ত্যাগ করে নিজের বাড়িতে চলে যান তিনি।

ক্যারিয়ারের মধ্যগগনে থাকা হানি সিংকে নিয়ে নতুন বিতর্কের সৃষ্টি হয় ২০১৪ সালের মাঝামাঝি সময়ে, যখন হঠাৎ করেই বিনোদন জগত থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। অনেকেই ধারণা করছিলেন, রক্তচাপের তারতম্যজনিত শারীরিক অসুস্থতার কারণে ছুটি নিয়েছেন হানি সিং। এমনও শোনা যাচ্ছিল, হিন্দি সিনেপাড়ার প্রতিষ্ঠিত এক তারকার সঙ্গে বিবাদের কারণে কাজ হাতছাড়া হয়ে যাওয়ায় এই বিরতি। 

সম্প্রতি নতুন গান ‘বার্থডে ব্যাশ’ নিয়ে আবারও ফিরেছেন এই তারকা।