জিনাতকে অনুকরণ করলেন সানি

‘এক পাহেলি লিলা’ সিনেমার জন্য কম ঝক্কি পোহাতে হয়নি ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী সানি লিওনিকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 March 2015, 10:17 AM
Updated : 1 March 2015, 10:17 AM

ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত জনপ্রিয় গান ‘ঢোলি তারো’র ছন্দে পা মেলানোর পর আবেদনময়ী নায়িকা জিনাত আমানকেও অনুকরণ করতে হয়েছে তাকে। 

রাজ কাপুর পরিচালিত ‘সাত্যাম শিভাম সুন্দারাম’ সিনেমায় সাদা শাড়িতে জিনাত আমাদের স্নানের দৃশ্য হিন্দি সিনেমার দর্শকদের ভোলার কথা নয়। পর্দায় উর্ধ্বাঙ্গ অনাবৃত করার সাহসী পদক্ষেপ নিয়ে রীতিমতো ঝড় তুলেছিলেন জিনাত। অতটা সাহসী হতে না পারলেও ভেজা সাদা শাড়ি পরে জিনাতের সেই দৃশ্যের আবেদন যথাসম্ভব তুলে ধরার চেষ্টা করেছেন সানি।   

ডেকান ক্রনিকলকে পরিচালক ববি খান বলেন, “এসএসএস যেভাবে জিনাতজীর সৌন্দর‌্যকে ধারণ করেছেন তা অতুলনীয়। আমি যখন সানিকে এ কথা বললাম সে সঙ্গে সঙ্গে রাজী হয়ে গেল। তবে জিনাতজীর সাহসী অবতারের তুলনায় সানিকে ভদ্রভাবেই উপস্থাপন করা হয়েছে। সানি কখনোই উর্ধ্বাঙ্গ অনাবৃত করবে না এবং আমিও তাকে করতে দেবো না। আমাদের চলচ্চিত্রে গ্ল্যামার আছে কিন্তু আমরা ভারতীয় মূল্যবোধের বিষয়টিও মাথায় রেখেছি...”

‘এক পাহেলি লিলা’ সিনেমায় এক সিনেতারকা, এক রাজস্থানী গ্রামীন নারী এবং এক রাজকন্যা - এই তিনটি রূপে দেখা যাবে সানিকে।

সিনেমায় আরও অভিনয় করেছেন জয় ভানুশালী এবং রাজনিশ ডুগ্গাল। এছাড়াও অতিথি চরিত্রে দেখা যাবে সানির স্বামী ড্যানিয়েল ওয়েবারকে।

‘এক পাহেলি লিলা’র সানি লিওনিকে দেখা যাবে মিলাপ জাভেরির সেক্স-কমেডি ‘মাস্তিজাদে’তে। এছাড়াও তার হাতে রয়েছে রাম কাপুরের বিপরীতে ‘কুছ কুছ লোচা হ্যায়’।