সোয়াইন ফ্লু আক্রান্ত সোনাম কাপুর

ভারতীয় অভিনেত্রী সোনাম কাপুর সোয়াইন ফ্লু আক্রান্ত হয়েছেন। গুজরাটের রাজকোটে ‘প্রেম রাতান ধান পায়ো’ সিনেমার শুটিং চলাকালে অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে পরীক্ষায় সোয়াইন ফ্লু সংক্রমণ নিশ্চিত করা হয়।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 March 2015, 07:06 AM
Updated : 1 March 2015, 07:06 AM

চিকিত্‌সার জন্য তাকে মুম্বাইয়ে নিয়ে আসা হয়েছে। ভারতীয় সাময়িকী ইন্ডিয়া টুডে বলছে, তাকে কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সম্প্রতি ভারতে সোয়াইন ফ্লু সংক্রমণ ব্যপক আকার ধারণ করেছে। গুজরাট আর রাজস্থানেই সংক্রমণের হার সবচেয়ে বেশি। সালমান খানের বিপরীতে সুরাজ বারজাতিয়া পরিচালিত 'প্রেম রাতান ধান পায়ো। সিনেমার শুটিং গুজরাটেই চলছিল। যদিও রাজকোটের এক উচ্চ পয‍র্ায়ের সরকারি কর্মকর্তা বলছেন সম্ভবত মুম্বাইয়ে নিজের শরীর চর্চা প্রশিক্ষকের কাছ থেকেই সোয়াইন ফ্লুর সংক্রমণ হয়েছে সোনামের দেহে এবং রাজকোটে তিনি আক্রান্ত অবস্থাতেই আসেন। 

কয়েক দিন আগে সোনাম রাজকোটের গোন্ডালে শুটিং-এ অংশ নিতে আসেন। কিন্তু কাশির সমস্যার কারণে মুম্বাইয়ে ফিরে যান। আবার শনিবার গোন্ডালে ফিরলেও তাকে হালকা জ্বর, সর্দি ও কাশির কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গত মাসেও ফুসফুসে সংক্রমণের কারণে হাসপাতালে থাকতে হয়েছিল তাকে।