এবার নগ্ন হবেন শারমান জোশি

‘হেইট স্টোরি  থ্রি’র জন্য এবার ক্যামেরার সামনে নগ্ন হবেন অভিনেতা শারমান জোশি। যৌনতানির্ভর এই সিরিজের তৃতীয় পর্বে শারমানের সঙ্গে জুটি বাঁধবেন জারিন খান।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2015, 09:34 AM
Updated : 27 Feb 2015, 09:34 AM

সম্প্রতি মুম্বাইভিত্তিক এক ট্যাবলয়েডকে শারমান বলেন, "আমরা সবাই কিন্তু গোপনে ইরটিক গল্প উপভোগ করি, তাহলে জনসম্মুখে উপভোগ করতে সমস্যা কোথায়? এবারের পর্বে আমরা নতুন কিছু করার চেষ্টা করছি, যা আগে করা হয়নি।"

চরিত্রের প্রয়োজনে নগ্ন হতে আপত্তি নেই শারমানের। বললেন, "যদি চিত্রনাট্য অনুযায়ী আমাকে আমার পশ্চাৎদেশ দেখাতে হয়, আমি দেখাবো। আমার কোনো সমস্যা নেই এতে। আমি বিশ্বাস করি, ইরটিক ফিল্মগুলো যদি দক্ষভাবে নির্মাণ করা যায়, তবে তা অশ্লীল হয় না বরং আবেদনময় হয়।"

‘রাং দে বাসান্তি’ এবং ‘থ্রি ইডিয়টস’-এর মতো সিনেমায় অভিনয় করে ইতোমধ্যেই ‘পাশের বাড়ির ছেলে’র ইমেজ গড়ে তুলেছেন শারমান। তবে অভিনেতা হিসেবে সব ধরনের চরিত্রেই হাত পাকাতে আগ্রহী তিনি।

২০১২ সালে প্রথম মুক্তি পায় ‘হেইট স্টোরি’। এতে অভিনয় করেন বাঙ্গালি অভিনেত্রী পাওলি দাম। এরপর গত বছর ‘হেইট স্টোরি টু’ নিয়ে আসেন ছোট পর্দার দুই তারকা সুরভিন চাওলা এবং জয় ভানুশালি, যা বক্স-অফিসে সফল হয়।

‘হেইট স্টোরি থ্রি’ পরিচালনা করবেন বিশাল পান্ডিয়া, এই সিরিজের সিকুয়ালও তিনিই নির্মাণ করেন। সিনেমাটির কাজ শুরু হবে চলতি বছরের নভেম্বরে।