সালমানের জন্য ঝুঁকিতে ২০০ কোটি

১৯৯৮ সালে ভারতের যোধপুরে শুটিংয়ের সময় কৃষ্ণ হরিণ হত্যার অভিযোগে মামলার পাশাপাশি ভারতীয় অভিনেতা সালমান খানের বিরুদ্ধে দায়ের করা হয় অবৈধ অস্ত্র বহনের মামলাও।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2015, 05:43 AM
Updated : 27 Feb 2015, 05:43 AM

এই মামলার চূড়ান্ত রায় হবে ৩রা মার্চ। এই এক রায়ের কারণেই এখন ঝুঁকির মুখে সালমানের পেছনে প্রযোজকদের লগ্নি করা ২০০ কোটি রুপি। 

চলতি বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে সালমান খান অভিনীত দুটি সিনেমার। এর মধ্যে একটি, সুরাজ বারজাতিয়ার নতুন সিনেমা ‘প্রেম রাতান ধান পায়ো’র শুটিংয়ের জন্য সালমান এখন অবস্থান করছেন গুজরাটের রাজকোটের কাছাকাছি গোন্ডাল অঞ্চলে।

কাবির খান পরিচালিত সিনেমা ‘বাজরাঙ্গি ভাইজান’-এর শুটিংয়ের কাজ অবশ্য শেষ। এই মুহূর্তে চলছে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের মাঝামাঝিতে।

প্রেস টাস্ট অফ ইন্ডিয়াকে বাণিজ্য বিশ্লেষক কোমল নাহতা এ ব্যাপারে বলেন, “আপনি যদি এই দুই সিনেমার বাজেট ৭৫ কোটি করে ধরেন, তাহলেই ১৫০ কোটি রুপির হিসাব পাওয়া যায়। এরপর যদি আপনি আরেকটি সিনেমার জন্য আরও ৫০ কোটি রুপি ধরেন, যার জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছেন, তাহলেই দেখা যাচ্ছে, সালমানের জন্য ২০০ কোটি রুপি ঝুঁকিতে রয়েছে।”

মামলার রায় সালমানের বিরুদ্ধে গেলেও প্রযোজকদের শেষ পর্যন্ত খুব একটা ভুগতে হতে নাও পারে। কারণ, রায়ের বিরুদ্ধে উচ্চতর আদালতে আপিলের সুযোগ রয়েছে সালমানের।