বক্স-অফিস মাতাচ্ছে ‘বাদলাপুর’

ভারুন ধাওয়ান অভিনীত চতুর্থ হিন্দি সিনেমা ‘বদলাপুর’ মুক্তির প্রথম সপ্তাহেই নাম লেখালো হিটের খাতায়। ২০শে ফেব্রুয়ারি মুক্তি পাওয়া সিনেমাটি এ পর্যন্ত আয় করে নিয়েছে ৩২ কোটি রুপি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Feb 2015, 09:43 AM
Updated : 26 Feb 2015, 09:43 AM

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’, ‘ম্যায় তেরা হিরো’ এবং ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’- ভারুনের দুই বছরের ক্যারিয়ারে মুক্তি পাওয়া তিনটি সিনেমাই ব্লকবাস্টার হিট হয়েছে বক্স-অফিসে। সেই ধারা বজায় রেখেই ২৫ কোটি রুপি বাজেটের ভারুনের সদ্যমুক্তিপ্রাপ্ত সিনেমাটিও প্রথম সপ্তাহেই তুলে নিয়েছে মূলধনের বেশি।

ক্রিকেট বিশ্বকাপের এই মওসুমেও ‘বাদলাপুর’ দেখতে হলে ভিড় জমাচ্ছেন দর্শকেরা। আগের তিনটি সিনেমায় রোমান্টিক হিরোর ভূমিকায় অভিনয় করা ভারুন এই সিনেমার জন্য পুরোপুরি বদলে ফেলেছেন নিজেকে। প্রতিশোধের গল্প নিয়ে নির্মিত সিনেমাটিতে ভারুনকে দেখা গেছে এমন এক ব্যক্তির ভুমিকায় পরিবার হারিয়ে প্রতিশোধের নেশায় যে উন্মত্ত।

বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ টুইট করেন, “বিশ্বকাপ, পরীক্ষা- এসবের মধ্যেও ‘বদলাপুর’-এর ব্যবসা অপরিবর্তিত রয়েছে। শুক্রবারে ৭ কোটি, শনিবারে ৮ কোটি ৭৫ লাখ, রবিবার ৮ কোটি ২৫ লাখ, সোববার চার কোটি ২৫ লাখ এবং মঙ্গলবার তিন কোটি ৩৫ লাখ। মোট ৩০ কোটি ৮৫ লাখ।”

ভারতের অভ্যন্তরে তো বটেই, ভারতের বাইরেও ভাল ব্যবসা করছে সিনেমাটি। এর মধ্যেই ভারতের বাইরে প্রথম সপ্তাহের আয়ে সিনেমাটি পেছনে ফেলে দিয়েছে ভারুনেরই সিনেমা ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’কে।

‘বাদলাপুর’ পরিচালনা করেছেন ‘এক হাসিনা থি’ খ্যাত পরিচালক শ্রিরাম রাঘাভান। সিনেমাটিতে ভারুন ছাড়াও অভিনয় করেছেন নাওয়াজউদ্দিন সিদ্দিকি, হুমা কুরেশি এবং ইয়ামি গৌতাম।