গাগার ১৬০০ ঘণ্টার পোশাক

নিজের ব্যতিক্রমী রুচির কারণে বরাবরই আলোচনায় থাকেন পপ তারকা লেডি গাগা। তবে এবারের অস্কার আসরে রূপকথার গল্পের রাজকন্যার বেশে তার আবির্ভাব চমকে দিয়েছে সবাইকে। অস্কার আসরের সেরা পোশাক পরিধানকারীদের মধ্যে নিঃসন্দেহেই উপরের দিকে রয়েছে তার নাম। এবার জানা গেল তার সান্ধ্যপোশাকটি আসলেই বিশেষ।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Feb 2015, 08:14 AM
Updated : 25 Feb 2015, 08:14 AM

লস এঞ্জেলেসের ডলবি থিয়েটারের লাল গালিচায় সেদিন গাগাকে দেখা গেছে স্ফটিকখচিত সাদা এক সান্ধ্যপোশাকে আর হাতে ছিল লাল রঙের হাতমোজা।

গাগার এই বিশেষ পোশাকটির নকশা করেছেন তিউনিসিয়ার ডিজাইনার আজেদিন আলাইয়া। পোশাকের জন্য আলাইয়া এবং তার কর্মীদের ধন্যবাদ জানিয়ে ইন্সটাগ্রামে গাগা লেখেন, তার এই পোশাকটি তৈরিতে টানা প্রায় আড়াই মাস (১৬০০ ঘণ্টা) কাজ করতে হয়েছে কর্মীদের। 

ইন্সটাগ্রামে তিনি লেখেন, "আমি কখনও ভুলবো না আজকের দিনটি। আজেদিন আলাইয়া আপনাকে অনেক ধন্যবাদ এই সুন্দর পোশাকটির জন্য। ১৬০০ ঘণ্টা ধরে ২৫ জন কর্মী প্যারিসে বসে এই একটি পোশাকের পেছনে শ্রম দিয়েছেন। আলাইয়া নিজেও এর আগে কখনও অস্কারে পড়ার জন্য পোশাক নকশা  করেননি, এটাই ছিল তার প্রথম কাজ। আমি খুবই সম্মানিত বোধ করছি।"

২৮ বছর বয়সী এই গায়িকা এ বছর অস্কার আসরে 'সাউন্ড অফ মিউজিক' সিনেমার ৫০ বছর পূর্তী উপলক্ষে সিনেমার গানগুলোর একটি মেডলি পরিবেশন করেন।