ভুয়া খবর ছড়িয়েছে ‘এমএসজি’?

শোনা যাচ্ছিল মুক্তির ছয় দিনের মাথায় নব্বই কোটির কাছাকাছি আয় করে ফেলেছে বিতর্কিত সিনেমা‘এমএসজি: দ্য মেসেঞ্জার’। কিন্তু ভারতীয় বিনোদনভিত্তিক এক গণমাধ্যম বলছে, এ খবর সম্পূর্ণ বানোয়াট।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Feb 2015, 09:38 AM
Updated : 24 Feb 2015, 09:38 AM

ট্রেইলার মুক্তির পর থেকেই ‘এমএসজি’ নিয়ে চলছে নানা বিতর্ক। সিনেমাটির মুক্তিকে কেন্দ্র করে পদত্যাগ করেন ভারতের সেন্সর বোর্ডের চেয়ারম্যানসহ নয় জন কর্মকর্তা। এরপর সিনেমাটির মুক্তি পিছিয়ে যায়। অবশেষে নাম কিছুটা বদলে মুক্তি পায় সিনেমাটি।

এরপর বেশ কয়েকটি গণমাধ্যমে প্রতিবেদন বের হয়, বক্স-অফিসে দারুণ ব্যবসা করছে 'এমএসজি'। এমনকি আক্শায় কুমারের 'বেবি' ও রানবির কাপুরের 'রয়'কে পেছনে ফেলে এ পর্যন্ত বছরের সবচেয়ে ব্যবসাসফল সিনেমায় পরিণত হয়েছে এটি।

এখন বলিউড লাইফ দাবী করছে, এ খবর পুরোপুরি বানোয়াট। শুধু তাই নয়, বক্স-অফিসে খুবই খারাপ ব্যবসা করছে ‘এমএসজি’।

সূত্রের বরাত দিয়ে ওয়েবসাইটটি বলছে, সিনেমাটির বেশিরভাগ শোতে প্রেক্ষাগৃহ খালিই থেকে যাচ্ছে। অবস্থা এতোটাই খারাপ যে, নিজের সিনেমার টিকেট নিজেই কিনে নিচ্ছেন ধর্মীয় নেতা গুরমিত রাম রহিম সিং।

ভারতব্যাপী ২৫০০ পর্দায় মুক্তি পায় ‘বেবি’ এবং ‘রয়’। একই সময়ে ৪০০০ পর্দায় মুক্তি পায় ‘এমএসজি’র প্রদর্শনী।

বলিউড লাইফকে সমর্থন করছে বক্স-অফিস বিশ্লেষণমূলক ওয়েবসাইট বলিউড হাঙ্গামার দেওয়া তথ্য। তাদের মতে, প্রথম সপ্তাহে ‘এমএসজি’র আয় হয়েছে মাত্র ৯ কোটি ৯২ লাখ রুপি।

দেশব্যাপী বেশ কয়েকটি সিনেমাহলের পরিবেশকরা জানিয়েছেন, গড়পড়তা ব্যবসা করছে ‘এমএসজি’। যারা সিনেমাটি দেখছেন, অধিকাংশই ধর্মীয় গুরু রাম রহিম সিংয়ের ভক্ত অথবা অনুসারী।