‘বাদলাপুর’-এর জন্য প্রেমিকা হারিয়েছেন ভারুন

সম্প্রতি মুক্তি পাওয়া ‘বাদলাপুর’ সিনেমায় প্রতিশোধের নেশায় উন্মত্ত এক যুবকের চরিত্রে অভিনয় করে সব মহলেরই প্রশংসায় সিক্ত হচ্ছেন ভারুন ধাওয়ান। কিন্তু অনেকেই হয়তো জানেন না, সিনেমাটিতে অভিনয়ের সময় এতটাই মানসিক চাপের মধ্যে ছিলেন তিনি যে, তার ভালবাসার মানুষটিও তাকে ছেড়ে চলে যায়।

গ্লিটজ ডেস্ক.বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Feb 2015, 11:49 AM
Updated : 22 Feb 2015, 11:49 AM

সিনেমাটি পরিচালনা করেছেন ‘এক হাসিনা থি’ খ্যাত নির্মাতা শ্রিরাম রাঘাভান। ‘বাদলাপুর’-এর কেন্দ্রীয় চরিত্র রঘুর ভূমিকায় ভারুনকে প্রস্তুত করে তুলেছিলেন তিনিই।

এ ব্যাপারে ভারুন বলেন, “শ্রিরাম রাঘাভান আমাকে গম্ভীর সব আখ্যান দিয়েছেন, যাতে করে আমি পর্দায় চরিত্রটির জন্য সঠিক অনুভূতিগুলো বের করে আনতে পারি।”

“এভাবেই ‘বাদলাপুর’ আমাকে বদলে ফেলে এবং আমি পুরোপুরি পাগল হয়ে যাই। ওই সময় আমাকে অনেকেই ছেড়ে চলে গেছে। তাদের মধ্যে একজন ছিল আমার প্রেমিকা।”

সম্প্রতি ‘কাউচিং উইথ কোয়েল’ নামের একটি সেলিব্রেটি চ্যাট শোতে এসব কথা বলেন ভারুন।

অনুষ্ঠানটিতে সিনেমায় নিজের চরিত্রটি নিয়েও কথা বলেন ভারুন।

“সিনেমাটি রঘুর প্রতিশোধের গল্প নিয়ে তৈরি। তবে আমার কাছে এটি এক অত্যন্ত অনভূতিপ্রবণ ব্যাক্তির গল্প। আমার কাছে সবচেয়ে স্পর্শকাতর বিষয়টি মনে হয়েছে সিনেমায় রঘুর নিজের ছেলেকে হারানো। এটাই সবচেয়ে কঠিন অংশ পুরো সিনেমার।”

‘স্টুডন্ট অফ দ্য ইয়ার’, ‘ম্যায় তেরা হিরো’, ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’র মতো রোমান্টিক কমেডিতে অভিনয় করে অভিষেকের দুই বছরের মধ্যে হিন্দি সিনেপাড়ার অন্যতম জনপ্রিয় তারকায় পরিণত হয়েছেন ভারুন। রোমান্টিক কমেডির চেনা পথ ছেড়ে তবে হঠাৎ করেই কেন ডার্ক রিভেঞ্জ ড্রামায় অভিনয়ের সিদ্ধান্ত নিলেন তিনি?

এমন প্রশ্নের জবাবে ভারুন বলেন, তিনি সবসময়ই চাইতেন এমন অভিনেতায় পরিণত হতে, যে দেখতে সুন্দর হলেও অভিনয় দিয়ে মানুষকে ভয় পাইয়ে দিতে পারে।

ভারুনের মতে বিনোদনের নতুন ঘরানা হিসেবে ডার্ক থ্রিলারই এখন বেশি জনপ্রিয়। আর তাই তিনিও এই ধারায় নিজেস্ব স্থান গড়তে চান।

“তরুণেরা এখন ‘ডেক্সটার’, ‘দ্য মেন্টালিস্ট’, ‘দ্য ওয়াকিং ডেড’ দেখে। এটাই এখন আমেরিকার নতুন পপ কালচার। আমি নিজেও ঠিক এ ধরনের কিছুই তৈরি করতে চেয়েছি।”