প্রতিবাদের মুখে আবারও শুরু হলো প্রদর্শনী

কয়েক দিন আগেই টানা বিশ বছর চলার পর মুম্বাইয়ের মারাঠ মন্দির প্রেক্ষাগৃহে শাহরুখ খান এবং কাজল অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র প্রদর্শনী বন্ধ করে দেওয়া হয়।কিন্তু ভক্তদের ব্যাপক প্রতিবাদের মুখে অবশেষে সিদ্ধান্ত পরিবর্তন করলেন সিনেমাহল কর্তৃপক্ষ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Feb 2015, 10:47 AM
Updated : 22 Feb 2015, 10:47 AM

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ইয়াশ রাজ ফিল্মসের তরফ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, বরাবরের মতোই ডিডিএলজের বেলা সাড়ে এগারোটার শো অব্যাহত থাকবে।

বিবৃতিতে আরও বলা হয়, “এক হাজারেরও বেশি সপ্তাহের পর  মারাঠা মন্দির থেকে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ তুলে নেওয়ার আকস্মিক ঘোষণার ফলাফল হিসেবে দেখা গেছে সিনেমাটির অসংখ্য ভক্ত এবং দর্শকের অভাবনীয় এবং স্বতঃস্ফূর্ত প্রতিবাদ।”

“খবরটি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই মারাঠা মন্দির কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত বদলের দাবি জানিয়ে আসা শত শত বার্তার মুখোমুখি হন। যার ফলে তারা তাৎক্ষণিকভাবে সিদ্ধান্ত পুনর্বিবেচনার ব্যাপারে আলোচনা শুরু করেন।”

“এর ফলেই নতুন সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, সিনেমাটি আগের মতোই বেলা সাড়ে এগারোটার শোতে নির্বিঘ্নভাবে চলবে।”

১৯৯৫ সালে মুক্তি পাওয়া শাহরুখ-কাজল অভিনীত ব্লকবাস্টার হিট সিনেমাটি পরিচালনা করেছিলেন আদিত্য চোপড়া। তখন থেকেই মুম্বাইয়ের মারাঠা মন্দির সিনেমা হলে চলছে সিনেমাটি। হিন্দি সিনেমার ইতিহাসে সবচেয়ে দীর্ঘ সময় ধরে প্রেক্ষাগৃহে প্রদর্শিত সিনেমা এটি।