শাহিদ-কারিনা একসঙ্গে, তবে...

আট বছর আগে শেষবার তাদের দেখা গেছে ইমতিয়াজ আলির ‘যাব উই মেট’ সিনেমায়। সাবেক প্রেমিক যুগল শাহিদ কাপুর এবং কারিনা কাপুর খান - এরপর একে অন্যের পথ মাড়াননি। আবার তাদেরকে দেখা যাবে একই সিনেমায়, অভিষেক চৌবের ‘উড়তা পাঞ্জাব’-এ। তবে কারিনা কাপুর বললেন, সিনেমাতে শাহিদের বিপরীতে অভিনয় করছেন না তিনি। পর্দায় একসঙ্গে কোন দৃশ্যও নেই তাদের।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Feb 2015, 09:40 AM
Updated : 19 Feb 2015, 09:40 AM

এ ব্যাপারে এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে কারিনা বলেন, “হ্যাঁ, আমি জানি সবাই বলাবলি করছেন, আমরা আবার ফিরে এসেছি। কিন্তু, সিনেমাটি আসলে ‘আমেরিকান হাসল’-এর মতো। সবারই সিনেমায় আলাদা আলাদা ভূমিকা রয়েছে এবং আমরা একসঙ্গে কোন দৃশ্যে অভিনয় করছি না।”

তিনি আরও বলেন, “তবে হ্যাঁ, শাহিদের সঙ্গে আবারও কাজ করতে পেরে ভালো লাগছে। অভিনেতা হিসেবে তিনি অনেকদূর এগিয়েছেন।”

‘উড়তা পাঞ্জাব’ ছাড়াও কারিনার হাতে রয়েছে সালমান খানের বিপরীতে ‘বাজরাঙ্গি ভাইজান’। ২০১১ সালের ব্লকবাস্টার হিট সিনেমা ‘বডিগার্ড’-এর পর আবারও এই জুটিকে দেখা যাবে কবির খানের এই সিনেমায়।

‘বাজরাঙ্গি ভাইজান’ প্রসঙ্গে কারিনা বলেন, “মানুষ আমাকে আর সালমানকে একসঙ্গে দেখার জন্য অধীর হয়ে আছেন। তবে সিনেমাটির সবচেয়ে বড় আকর্ষণ কবির খান। আপনারা আমাকে আর সালমানকে আগের যে কোনো সময়ের চেয়ে পুরোপুরি ভিন্ন রূপে দেখতে পাবেন। সত্যি বলতে কী, আমিও দর্শকদের মতোই আগ্রহ নিয়ে অপেক্ষা করছি সিনেমার জন্য।”

এক মুসলমান যুবকের সঙ্গে এক ব্রাক্ষ্মণ তরুণীর প্রেম নিয়ে এগিয়েছে ‘বাজরাঙ্গি ভাইজান’-এর গল্প। সিনেমায় সালমান এবং কারিনার পাশাপাশি অভিনয় করবেন নাওয়াজউদ্দিন সিদ্দিকিও। চলতি বছরের ইদে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।