বাথটাবে হুইটনি কন্যার নিথর দেহ

মার্কিন গায়িকা হুইটনি হিউস্টনের মেয়ে ববি ক্রিস্টিনা ব্রাউনকে পাওয়া গেল বাথটাবে নিথর অবস্থায়।  যদিও এ যাত্রায় বেঁচে গেছেন তিনি। সম্প্রতি নিজ বাড়িতে তাকে এ অবস্থায় পাওয়া যায়।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2015, 09:35 AM
Updated : 1 Feb 2015, 09:35 AM

বিবিসি বলছে, জর্জিয়াতে অবস্থিত নিজের বাড়িতে স্নান করছিলেন ২১ বছর বয়সী ক্রিস্টিনা। তখনই এই ঘটনা ঘটে। বাথটাবে স্ত্রীর নিথর দেহ দেখে তৎক্ষণাৎ তাকে মুখ দিয়ে শ্বাস দেওয়ার ব্যবস্থা করেন ক্রিস্টিনার স্বামী। এরপর পুলিশ এবং অ্যাম্বুলেন্সকে ফোন করেন বাড়িতে উপস্থিত আরেকজন বন্ধু।

সবশেষ খবর অনুযায়ী, হাসপাতালে নেওয়ার পর এখন ঠিক মতো শ্বাসপ্রশ্বাস চলছে ক্রিস্টিনার।

ববি ক্রিস্টিনা ব্রাউনের মা হুইটনি হিউস্টনের মৃত্যু হয় একই ভাবে, বাথটাবের পানিতে ডুবে। ২০১২ সালে মারা যান ৪৮ বছর বয়সী হিউস্টন।  

ময়নাতদন্তে জানা যায়, অতিরিক্ত পরিমাণে কোকেইন সেবন এবং হৃদরোগ থাকার কারণে বাথটাবের পানিতে ডুবে মারা যান হিউস্টন। আশি এবং নব্বইয়ের দশকের এই জনপ্রিয় গায়িকাকে ‘গোল্ডেন গার্ল’ বলা হত।   

এক সময় বিশ্বব্যাপী সবচেয়ে বেশি বিক্রি হওয়া অ্যালবামের তালিকায় ছিল হিউস্টনের নাম, তবে এই খ্যাতি বেশিদিন ধরে রাখতে পারেননি মাদকের কারণে। নব্বইয়ের দশকের মাঝামাঝি সময় থেকে কোকেইন, মারিজুয়ানা এবং অন্যান্য মাদক সেবন শুরু করেন হিউস্টন।

১৯৯২ সালে হিপ হপ গায়ক ববি ব্রাউনকে বিয়ে করেন হিউস্টন। আর তখনই জন্ম হয় ক্রিস্টিনার। এরপর তাদের বিচ্ছেদ হয় ২০০৭ সালে।