প্রিয়াঙ্কার ২৫ কোটি রুপির চুক্তি

মনে হচ্ছে যুক্তরাষ্ট্রেও বসত গড়তে চান ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন টিভি চ্যানেল এবিসির নতুন এক অনুষ্ঠানের জন্য ২৫ কোটি রুপির চুক্তি করেছেন তিনি।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2015, 11:07 AM
Updated : 30 Jan 2015, 11:07 AM

ভারতীয় সাময়িকী ইন্ডিয়া টুডে বলছে, এখনও জানা যায়নি অনুষ্ঠানটির নাম কিংবা ধরন। তবে এই অনুষ্ঠানের জন্য টানা তিন মাস যুক্তরাষ্ট্রেই থাকতে হবে পিসিকে। আর তার থাকার জন্য বিলাসবহুল এক বাড়ির ব্যবস্থা করা হয়েছে ।

এক সূত্রের বরাত দিয়ে বলা হয়, প্রিয়াঙ্কার জন্য আলাদাভাবে সাজানো হচ্ছে বাড়িটিকে। এতে থাকবে ছোট একটি মন্দির। সেই সঙ্গে প্রিয়াঙ্কার নিজস্ব রুচির বিষয়টিও খেয়াল রাখছেন ইন্টেরিয়র ডিজাইনার।

নতুন এই অনুষ্ঠানের ব্যাপারে প্রিয়াঙ্কা বলেন, "আমি অনেকদিন ধরেই এবিসি চ্যানেলের অনুষ্ঠানগুলোর ভক্ত। মার্কিন টিভি জগতের ধারণাই পাল্টে দিয়েছে এই চ্যানেলটি। আমি খুবই আনন্দিত তাদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে।"

হলিউড রিপোর্টার বলছে, চলতি বছরের শেষের দিকে প্রিয়াঙ্কার অনুষ্ঠানটি প্রচার শুরু হতে পারে। তাকে নিয়ে আলাদা কোনো অনুষ্ঠানও করতে পারে এবিসি।

২০১৪ সালে মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কার দুটি সিনেমা- ‘গুন্ডে’ এবং ‘মেরি কম’। বক্স-অফিস এবং সমালোচক উভয়ের প্রশংসাই জমেছে তার ঝুলিতে। এছাড়া তার তৃতীয় সিঙ্গেল ‘আই কান্ট মেইক ইউ লাভ মি’ সমাদৃত হয়েছে আন্তর্জাতিক মহলে।