নতুন রূপে রানবির

নতুন বছরে নতুন রূপে হাজির হলেন ভারতীয় অভিনেতা রানবির কাপুর।অনুরাগ কাশ্যাপের নতুন সিনেমা ‘বম্বে ভেলভেট’-এর প্রথম পোস্টারে রানবিরকে দেখা গেল অন্য রকম অবতারে। সিনেমাটিতে ষাটের দশকের এক গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করছেন তিনি। টুইটারে সিনেমাটির প্রথম পোস্টার প্রকাশ করেন অভিনেত্রী আনুশকা শর্মা। 

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Jan 2015, 10:00 AM
Updated : 29 Jan 2015, 10:00 AM

পোস্টারে দুই হাতে দুই মেশিন গান থেকে গুলি ছুঁড়ছেন রানবির। পরনে সাবেকী কেতার স্যুট-প্যান্ট আর চুল এলোমেলো।

পোস্টারে রানবিরের এভাবে দাঁড়িয়ে থাকাটা মনে করিয়ে দেয় অ্যাল পাচিনোর বিখ্যাত সিনেমা ‘স্কারফেইস’-এর কথা। ১৯৮৩ সালের এই সিনেমায় মেশিনগান হাতে পাচিনোর সংলাপ ‘সে হ্যালো টু মাই লিটল ফ্রেন্ড’-এর কথা আজও মনে রেখেছে সিনেমাপ্রেমীরা।  

‘বম্বে ভেলভেট’-এ এক জ্যাজ গায়িকার ভুমিকায় অভিনয় করেছেন আনুশকা শর্মা। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে সিনেমাটির পোস্টার প্রকাশ করেছেন তিনি। পোস্টারের ক্যাপশনে তিনি লেখেন, “স্বাগতম, জনি বলরাজ। আমাদের প্রথম পোস্টার।”

এই সিনেমাতেই প্রথম বারের মতো খল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নির্মাতা কারান জোহারকে। সিনেমাটিতে আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রাভিনা ট্যান্ডনও।

সিনেমাটি নিয়ে তিনি টুইট করেন, “ ‘বম্বে ভেলভেট’ দেখলাম। যা আশা করেছিলাম, তার থেকেও অনেক দারুণভাবে বানানো হয়েছে সিনেমাটি। সাবাশ সবাইকে। তাছাড়া, আমাকে দেখাচ্ছেও দারুণ।”

ভারতীয় সাহিত্যিক জ্ঞান প্রকাশের উপন্যাস ‘মুম্বাই ফেবলস’ অবলম্বনে তৈরী করা হয়েছে সিনেমাটি। ‘বম্বে ভেলভেট’ মুক্তি পাবে ১৫ই মে।