অভি-অ্যাশ দম্পতির পাঁচ বিতর্ক

অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাইয়ে বিয়ে যেন রূপকথার গল্পের মতোই। কিন্তু রূপকথায়ও থাকে ডাইনি বুড়ি আর অতিকায় দানবেরা। অভি-অ্যাশ দম্পতির জীবনেও তেমনি বার বার ছায়া ফেলেছে নানা বিতর্ক।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Jan 2015, 06:11 AM
Updated : 25 Jan 2015, 06:11 AM

দাম্পত্য জীবনের শুরুর দিনটি থেকেই গুজব পিছু ছাড়েনি এই জুটির। তেমনই পাঁচ বিতর্ক নিয়ে এবারের আয়োজন।  

বিয়ের দিন হাজির সাবেক 'প্রেমিকা'

অভি-অ্যাশের বিয়ের দিনই বচ্চনদের পারিবারিক ভবনের সামনে এসে লোক জড়ো করেছিলেন এক নারী, যার নাম জানভি কাপুর। অভিষেক অভিনীত সিনেমা ‘দাস’- এর একটি গানে নাচিয়ে হিসেবে কাজ করেন তিনি। জানভির দাবী ছিল, তার সঙ্গে অভিষেকের প্রেমের সম্পর্ক ছিল আর এখন অভিষেকের সন্তান রয়েছে তার গর্ভে। বেশ কয়েক ঘণ্টা এই বিতর্ক চলার পর প্রমাণিত হয়, মেয়েটি আসলে একজন প্রতারক।

‘ধুম টু’- এর চুম্বন দৃশ্য

২০০৭ সালে মুক্তি পাওয়া ‘ধুম টু’তে অভিনেতা হৃত্বিক রোশানের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া। শোনা যায় বিষয়টি ভালো চোখে দেখেননি তার শ্বশুরবাড়ির লোকজন, কারণ সে বছরই অভিষেকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন অ্যাশ।   

বউ-শাশুড়ির ঝগড়া

শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে অ্যাশের মনোমালিন্যের গুঞ্জন বেশ কয়েকবারই শিরোনাম হয়েছে। শোনা গেছে, নিজের জীবনের প্রতিটি ব্যাপারে জয়ার নাক গলানো একদম পছন্দ করছেন না অ্যাশ। অবশ্য পরবর্তীতে এই খবরকে স্রেফ গুঞ্জন বলেই উড়িয়ে দেন স্বামী অভিষেক।

আলাদা থাকতে চান ঐশ্বরিয়া

আরাধিয়ার জন্মের কয়েক মাস পরই গুঞ্জন উঠেছিল, এবার নিজের স্বামী এবং সন্তান নিয়ে আলাদা বসত গড়তে চান ঐশ্বরিয়া। এমনও শোনা যায়, মুম্বাইতে আরেকটি বাড়ি কিনে ফেলেছেন অ্যাশ।

ঐশ্বরিয়ার শ্রীলঙ্কান প্রেমিক

শ্রীলঙ্কার বাসিন্দা নিরোশান দেভাপ্রিয়া নামের এক ব্যক্তি দাবী করেন, তার সঙ্গে ঐশ্বরিয়ার প্রেম ছিল। এই ব্যক্তি বলেছিলেন, অভিষেককে বিয়ে করার ‘অপরাধে’ ঐশ্বরিয়ার নামে মামলা করবেন তিনি। নিরোশান আরও বলেন, ঐশ্বরিয়ার বিয়ের খবর তাকে অনেক কষ্ট দিয়েছে।