প্রেম করছেন ডিক্যাপ্রিও-রিহানা?

একজনকে কেবল সুপারমডেলদের সঙ্গেই প্রেম করতে দেখা গেছে আর অন্যজনের প্রেমের সম্পর্ক এক সময় গণমাধ্যমের চর্চার মূল বিষয় উঠেছিল। কথা হচ্ছে লিওনার্দো ডি ক্যাপ্রিও আর রিহানাকে নিয়ে। শোনা যাচ্ছে নিজ নিজ ক্ষেত্রে এই দুই মহাতারকা প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। 

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Jan 2015, 06:43 AM
Updated : 24 Jan 2015, 07:08 AM

হলিউডলাইফ বলছে, ৪০ বছর বয়সী ডিক্যাপ্রিওর সঙ্গে গত কয়েক সপ্তাহ ধরেই চলছে ২৬ বছর বয়সী রিহানার প্রেম। নতুন প্রেমিকের ওপর এতটাই সন্তুষ্ট রিহানা যে, নিজের পরিবারের সঙ্গে দেখা করিয়ে দেওয়ার জন্য বারবাডোজে আমন্ত্রণ জানিয়েছেন।

ইন টাচ ম্যাগাজিন এক সূত্রের বরাত দিয়ে বলছে, রিহানা তখনই কাউকে তার পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেন, যখন সেই ব্যক্তিকে তার খুব বেশি ভাল লাগে। এতে কোন সন্দেহ নেই যে, ডিক্যাপ্রিওকে তিনি খুব পছন্দ করেছেন।

সূত্রটি আরও জানায়, শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয় ছাড়া কাউকে নিজেদের প্রেমের কথা এখনই জানাতে রাজি নন নতুন এই জুটি। তাই আপাতত গোপনেই চলবে তাদের প্রেম।

জিসেল বান্ডচেন, বার রাফায়েলির মতো সুপারমডেলদের সঙ্গে প্রেম করার জন্য বরাবরই গণমাধ্যমের নজর কেড়েছেন ডিক্যাপ্রিও। অন্যদিকে সাবেক প্রেমিক র‍্যাপার ক্রিস ব্রাউনের বিরুদ্ধে শারীরিক নিযর্াতনের অভিযোগ এনে দীর্ঘ দিন আলোচনায় ছিলেন রিহানা।