বক্স-অফিসে ঠাণ্ডা ‘তেভার',‘অ্যালোন’,‘আই’ 

এ বছর এখনও হিটের দেখা পায়নি বলিউড। জানুয়ারির প্রথম দুই সপ্তাহে মুক্তি পাওয়া তিন সিনেমা ‘তেভার’, ‘অ্যালোন’ এবং ‘আই’ সাড়া জাগাতে ব্যর্থ হয়েছে বক্স-অফিসে। মুক্তির দুই সপ্তাহ হয়ে গেলেও খুব একটা ব্যবসা করতে পারেনি সোনাক্শি সিনহা এবং অর্জুন কাপুর অভিনীত ‘তেভার’। ওদিকে সদ্য মুক্তি পাওয়া দুই সিনেমা ‘অ্যালোন’ এবং ‘আই’ও মুখ থুবড়ে পড়েছে।

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Jan 2015, 11:47 AM
Updated : 20 Jan 2015, 09:01 AM

মুক্তির আগেই বেশ সাড়া ফেলেছিল বিপাশা বসু এবং কারান সিং গ্রোভার অভিনীত 'অ্যালোন'। এর ট্রেইলার ইউটিউবে সবচেয়ে বেশি বার দেখা হিন্দি ভৌতিক সিনেমার ট্রেইলার হওয়ার রেকর্ড গড়ে। এছাড়াও বিপাশা-কারানের প্রেমের গুঞ্জন ও ব্যপক প্রচারের কারণে আলোচনায় ছিল সিনেমাটিও। কিন্তু তাতেও শিকে ছেঁড়েনি। মুক্তির প্রথম দুই দিনে এর আয় মোটে নয় কোটি রুপি। এভাবে চললে ২০০৭ সালের একই নামের থাই হরর সিনেমার এই হিন্দি রিমেইক প্রথম সপ্তান্তে ১৫ কোটি রুপিও আয় করতে পারবে না বলেই অভিমত ব্যাক্ত করেছেন বাণিজ্য বিশ্লেষকেরা।

তামিল সিনেমা ‘আই’ দুই দিনে আয় করেছে সাড়ে চার কোটি রুপি। ‘রোবট’ খ্যাত নির্মাতা শঙ্করের সিনেমাটি হিন্দি এবং তেলেগু ভাষাতেও মুক্তি পেয়েছে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ভিক্রাম, এমি জ্যাকসম, সান্তারাম এবং উপেন প্যটেল।

‘আই’ এবং ‘অ্যালোন মুক্তি পাওয়ার কারণে চলতি সপ্তাহে আরও নিচে নেমে গেছে অর্জুন কাপুর এবং সোনাক্শি সিনহা অভিনীত ‘তেভার’-এর আয়ের রেখা। কোইমোই ডটকম বলছে, নয় জানুয়ারি মুক্তি পাওয়া সিনেমাটি এ পর্যন্ত আয় করেছে ৩৬ কোটি রুপি। ২৩শে জানুয়ারি আক্শায় কুমার অভিনীত ‘বেবি’ এবং সোনাম কাপুরের 'ডলি কি ডোলি' মুক্তি পেলে সিনেমাটির আয় আরও কমবে বলে ধারণা করছেন অনেকে।