হাল ছাড়ছেন না হ্যাপী

ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে হাইকোর্টে দায়ের করা রিট আবেদন খারিজ হয়ে গেলেও এখনই হাল ছাড়তে ‘নারাজ’ চিত্রনায়িকা হ্যাপী নাজনীন।

বিনোদন প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Jan 2015, 11:56 AM
Updated : 6 Jan 2015, 05:30 PM

তিনি বলছেন, এ রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের আপিল বিভাগে যাবেন। রুবেলের বিরুদ্ধে দায়ের করা প্রতারণা মামলাটি তিনি চালিয়ে যাবেন।

ক্রিকেটার রুবেল হোসেনকে বিশ্বকাপ দল থেকে বাদ দিতে সোমবার হাইকোর্টে রিট আবেদন করেন হ্যাপীর আইনজীবী মোহাম্মদ ইউনুস আলী আকন্দ। মঙ্গলবার তিন দফায় আবেদনটি শুনানির জন্য উঠলে আকন্দ অনুপস্থিত থাকায় হ্যাপীর আবেদন খারিজ করে দেয় বিচারপতি কাজী রেজা-উল হক এবং বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমানের বেঞ্চ।

বিশ্বকাপের দল ঘোষণার পরই কেন রিট আবেদন করেছেন - গ্লিটজের এমন প্রশ্নে হ্যাপী দাবি করছেন, বিশ্বকাপের চূড়ান্ত দল ঘোষণার পাঁচ দিন আগেই তিনি রিট আবেদন দায়ের করেছিলেন। মামলার নথি পেতে দেরি হয়েছে বলেও জানান তিনি।

হ্যাপী বলছেন, “রুবেল বিশ্বকাপে খেলতে পারবে কি পারবে না, তা নিয়ে আমার কোনো মাথা ব্যথা নেই। দলে কি প্রভাব পড়ল, তা তো আমার ভাবার বিষয় নয়।”

আরও বলছেন, “ আমার কাছে রুবেল কোনো ক্রিকেটার নয়, সে একজন প্রতারক ও অপরাধী। অপরাধী অপরাধ করে স্বাভাবিক জীবনযাপন করবে, তা আমি মানতে পারছি না।  আমি তার শাস্তি চাই।”

হ্যাপী জানিয়েছেন , তিনি তার আইনজীবীর সঙ্গে পরামর্শ করে উচ্চতর আদালতে যাওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন। এখনই আশা ছাড়তে নারাজ তিনি।

রুবেলের বিরুদ্ধে মামলার বিষয়টি নিজেই সামাল দিচ্ছেন দাবি করে হ্যাপী বলছেন, “মামলা দায়েরের পর আমার পরিবারও আমার পাশে নেই। পুরো প্রক্রিয়াটি আমাকে একাই সামাল দিতে হচ্ছে। বাইরে বের হলেই বাজে কথা শুনতে হচ্ছে। তবে আমি হাল ছাড়তে নারাজ।”