এ কোন রূপে রানবির-ক্যাটরিনা?

শেষবার তাদের পর্দায় একসঙ্গে দেখা গিয়েছিল ২০১০ সালের সিনেমা ‘রাজনীতি’তে। কিন্তু তাদের প্রেমের সম্পর্ক নিয়ে নতুন নতুন গুঞ্জন ভেসে বেড়িয়েছেন হিন্দি সিনেপাড়াজুড়ে। আর তাই তাদের পরবর্তী সিনেমা ‘জাগ্গা জাসুস’ নিয়ে জল্পনা কল্পনার অন্ত নেই। সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমাটির প্রথম পোস্টার, যেখানে একসঙ্গে দেখা গেছে এই যুগলকে।

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Dec 2014, 01:30 PM
Updated : 21 Dec 2014, 01:30 PM

পোস্টারে রানবির-ক্যাটরিনাকে সদ্য কৈশোর পেরুনো দুই তরুণ-তরুণী বলেই মনে হচ্ছে, যারা কোনো দুষ্ঠু বুদ্ধি আঁটছেন। তবে পোস্টারটি দেখে এই জুটির প্রথম সিনেমা 'আজাব প্রেম কি গাজাব কাহানি'র কথা হিন্দি সিনেমাপ্রেমীদের মনে পড়বেই।

অনুরাগ বাসু পরিচালিত ‘জাগ্গা জাসুস’-এর গল্প এগিয়েছে এক তরুণকে ঘিরে যে তার হারিয়ে যাওয়া বাবাকে খুঁজতে সাহায্য নেয় এক তরুণীর। সিনেমায় রানবির উনিশ বছর বয়সী এক তরুণের অভিনয় করছেন আর ক্যাটরিনা ২২ বছর বয়সী এক তরুণী। দুজনে মিলে খুঁজবেন রানবিরের বাবার চরিত্রে রূপদানকারী গোবিন্দকে।

সিনেমায় রানবিরকে ১৯ বছর থেকে চল্লিশ বছর বয়সী রূপে দেখানো হবে। আর সে জন্য বিশেষ ধরনের মেক-আপের সাহায্য নেওয়া হয়েছে।

তবে গতানুগতিক ধারার হিন্দি সিনেমা নয় ‘জাগ্গা জাসুস’। এটি একটি মিউজিক্যাল, যেখানে গানে গানেই কথা হবে রানবির-ক্যাটরিনার।

২০১২ সালে অনুরাগ বাসুর পরিচালনায় ‘বারফি’ সিনেমায় অভিনয় করে রানবির জিতে নিয়েছিলেন জীবনের প্রথম ফিল্মফেয়ার। এ সিনেমাটি তার ভাগ্যে কি বয়ে আনবে তা জানার জন্য অপেক্ষা করতে হবে ২০১৫ সালের।