বিয়ে করছেন জনি ডেপ?

বছরের শেষ দিনটা বাহামা দ্বীপপুঞ্জে পরিবার আর বন্ধুদের নিয়েই কাটাবেন মার্কিন অভিনেতা জনি ডেপ। গুঞ্জন উঠেছে, ২০১৪ সালের শেষ দিনটাকে আরও স্মরণীয় করে তুলতে চাইছেন তিনি। প্রেমিকা অ্যাম্বার হার্ডের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন এই তারকা।

শরীফুল হক আনন্দআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Dec 2014, 06:23 AM
Updated : 21 Dec 2014, 06:23 AM

শোনা যাচ্ছে স্টিভেন টাইলার, ম্যারিলিন ম্যানসন, হেলেনা বনহাম কার্টার এবং টিম বার্টন রয়েছেন বাহামায় ডেপের আমন্ত্রিত অতিথিদের তালিকায়।

এই বছরের শুরুর দিকেই নিজেদের বাগদানের ঘোষণা দিয়েছিলেন ডেপ-হার্ড জুটি। যদিও কিছুদিন আগেই শোনা যাচ্ছিল নিজের নতুন সিনেমার সহ-অভিনেতা চ্যানিং ট্যাটামের সঙ্গে বেশ ঘণিষ্ট হয়ে উঠছেন হার্ড।

একটি সূত্র বলছে, “ডেপ অনেক বেশি আত্মকেন্দ্রিক, তাই নতুন বছরের এই উৎসব উদযাপনের আয়োজন অনেকটা বিস্ময়কর বটে। তিনি তার ঘণিষ্ঠ বন্ধু, স্বজনদেরই বাহামায় এই উৎসবে আমন্ত্রণ জানিয়েছেন। এটা সাধারণ একটি আয়োজনই হতে পারে, তবে ইঙ্গিতটা অনেকটা চুপিসারে বিয়ের কাজটা সেরে ফেলার দিকেই যাচ্ছে।"

২০১২ সালে 'দ্য রাম ডায়েরিজ' সিনেমার সেটে হার্ডের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে ডেপের। এর আগে ফরাসি গায়িকা ও অভিনেত্রী ভেনেসা প্যারাডিসের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্ক ছিল 'পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান' তারকার। সাবেক এই জুটির দুটি ছেলেমেয়েও রয়েছে।