আসছে ‘থ্রি ইডিয়েটস’-এর সিকুয়াল

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল ২০০৯ সালের ব্লকবাস্টার হিট সিনেমা ‘থ্রি ইডিয়টস’-এর সিকুয়াল আসছে। এবার খোদ সিনেমাটির পরিচালক রাজকুমার হিরানি নিশ্চিত করলেন খবরটি।

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Dec 2014, 11:07 AM
Updated : 15 Dec 2014, 11:07 AM

ভারতীয় দৈনিক ডেকান ক্রনিকলকে দেওয়া এক সাক্ষাৎকারে হিরানি বলেন, “হ্যাঁ, আমরা বিষয়টি নিয়ে কাজ করছি এবং প্রাথমিক পরিকল্পনা শুরু করে দিয়েছি। কিন্তু এটা করতে সময় লাগবে।”

বাণিজ্যিকভাবে ভারতের সর্বকালের সবচেয়ে সফল সিনেমা ‘থ্রি ইডিয়টস’-এর চিত্রনাট্যকার ছিলেন অভিজাত জোশি। তিনিও এর সিকুয়াল নিয়ে কাজ করছেন।

‘থ্রি ইডিয়টস’-এর প্রধান চরিত্রগুলিতে অভিনয় করেছিলেন আমির খান, কারিনা কাপুর খান, মাধাভান এবং শারমান জোশি।  সিকুয়ালে তারা ফিরছেন কি না - সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

রাজকুমার হিরানি এই মুহূর্তে ব্যাস্ত তার নতুন সিনেমা ‘পিকে’র প্রচার নিয়ে। এই সিনেমাতেও প্রধান চরিত্রে অভিনয় করেছেন আমির খান। তার বিপরীতে আছেন আনুশকা শর্মা। শোনা যাচ্ছে সিনেমায় দ্বৈত চরিত্রে হাজির হবেন আমির। তাকে দেখা যাবে ভীনগ্রহবাসী এবং ঈশ্বরের ভূমিকায়।

‘পিকে’ মুক্তির পরপরই হিরানি শুরু করবেন সঞ্জয় দত্তের জীবনীভিত্তিক সিনেমার কাজ । এই সিনেমার জন্য এর মধ্যে অভিনেতা রানবির কাপুরকে চুক্তিবদ্ধ করা হয়েছে বলে জানা গেছে।