প্রিয়াঙ্কার `দুঃস্বপ্ন' বিপাশা?

নায়িকাদের মধ্যে প্রতিযোগিতা লেগেই থাকে। এক নায়িকা আরেক নায়িকার দুঃস্বপ্নের কারণও হয়ে দাঁড়াতে পারেন। আর এমনই কিছু একটা হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া এবং বিপাশা বাসুর মধ্যে।

জেনিফার ডি প্যারিসআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Dec 2014, 09:08 AM
Updated : 12 Dec 2014, 09:08 AM

বিপাশার নতুন সিনেমা ‘অ্যালোন’-এর ট্রেইলার দেখার পর রাতে দুঃস্বপ্ন দেখছেনপ্রিয়াঙ্কা।

সম্প্রতি পিসি টুইটারেলেখেন, “কে ভেবেছিল বিপাশা বাসুর মতো চমৎকার একজন মানুষআমার দুঃস্বপ্ন হয়ে দাঁড়াবেন!”

তাকে ভূত হিসেবে পর্দায়দেখে ভয় পেয়েছেন প্রিয়াঙ্কা - এটাকে নিজের কাজের স্বীকৃতি বলেই মনে করছেন বিপাশা,ধন্যবাদও জানিয়েছেন প্রিয়াঙ্কাকে।

‘অ্যালোন’-এর কাহিনি গড়ে উঠেছেদুই জমজ বোনকে নিয়ে, যারা দৈহিকভাবে যুক্ত অবস্থায় জন্ম নেন। অস্ত্রোপচারেরমাধ্যমে তাদের আলাদা করার সময় মারা যায় এক বোন। এক পর্যায়ে ফিরে আসে সেই বোনেরঅতৃপ্ত আত্মা।

সিনেমায় যমজ দুই বোনেরচরিত্রে অভিনয় করেছেন বিপাশা। ‘অ্যালোন’ নির্মাণ করেছেন ‘রাগিনি এমএমএস টু’ খ্যাত ভুশান কুমার।

পরপর কয়েক বছর ধরে ভৌতিক সিনেমায় ঘন ঘন দেখা যাচ্ছে বিপাশাকে। ‘রাজ থ্রি’,  ‘আত্মা’এবং সবশেষ ‘ক্রিয়েচার থ্রিডি’ সিনেমায় অভিনয় করে এর মধ্যেই ‘হরর কুইন' খেতাব জুটিয়েছেন। তবে প্রথমবারের মতো নিজেইভূত সেজেছেন এই বাঙ্গালি সুন্দরী।

অবশ্য একই ধারারসিনেমায় অভিনয় করতে কোনো আপত্তি নেই বিপাশার। তার মতে, বর্তমানে হিন্দি সিনেমায় সব তারকারই রয়েছে নিজস্ব একটি ধারা।

"বলিউডে গতানুগতিক ধারার সিনেমায় অভিনয় করা আসলেকোনো ব্যাপার নয়। যদি দর্শক আপনাকে ঐ ধরনের চরিত্রে দেখতে চান, আপনাকে তাইকরতে হবে। দর্শকের চাহিদার উপর ভিত্তি করেই আমরা সবাই কাজ করি। তবে এর পাশাপাশিঅভিনয়শিল্পী হিসেবে নিজের স্বকীয়তা ধরে রাখাও জরুরী।"  

‘অ্যালোন’এর মাধ্যমে বড়পর্দায় পারাখবেন ছোট পর্দার চেনা মুখ কারান সিং গ্রোভার।

‘জিসম’ সিনেমায়  যৌন দৃশ্যে অভিনয় এবং নিজের আবেদনময়ী উপস্থাপনের কারণে হইচই ফেলে দিয়েছিলেন বিপাশা। জানালেন, এখন পর্যন্ত তারঅভিনীত সবচেয়ে সাহসী সিনেমা হবে ‘অ্যালোন’।

"এটি একটি ভালোবাসার গল্প। গল্পটি হল একজন পুরুষ,একজন নারী এবং একটি ভূতকে নিয়ে।"

১০ই ডিসেম্বর মুক্তিপেয়েছে ‘অ্যালোন’এর ট্রেইলার, যাইতোমধ্যেই ইতিবাচক সাড়া পেয়েছে দর্শক এবং বলিউড বিশ্লেষকদের কাছ থেকে। ১৬ই জানুয়ারিমুক্তি পাবে সিনেমাটি।