প্যারিসের হাতে সালমানের ব্রেসলেট 

সিনেমার পর্দায়ও যে নীলকান্তমণির ব্রেসলেটটি হাতছাড়া করেন না সালমান খান, সেটিই এখন থেকে সাজাবে প্যারিস হিলটনের হাত। জানা গেছে, নিজের জন্য শুভ বলে মনে করতেন যে ব্রেসলেটটিকে, সেটি বন্ধু হিলটনকে উপহার দিয়েছেন ‘দাবাং’ তারকা।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Dec 2014, 10:37 AM
Updated : 11 Dec 2014, 10:37 AM

পুনে শহরে অনুষ্ঠিত ভেংকাটেশওয়ারা হ্যাচারির মালিক বালাজি রাওয়ের পার্টিতে এই ব্রেসলেটটি প্যারিসকে দেন সালমান। ইন্সটাগ্রামের ছবি দিয়ে এই খবর প্রকাশ করেন সালমানের বোন অর্পিতা খান।

অর্পিতার পোস্ট করা ছবিতে দেখা যায়, সালমানের দেওয়া ব্রেসলেটটি পড়ে আছেন হিলটন হোটেলসের উত্তরাধিকারী।

২০০৩ সাল থেকে সালমানকে কখনো এই ব্রেসলেট ছাড়া দেখা যায়নি। এটি অনেকটা তার নিজস্ব স্টাইলের অংশ হয়ে দাঁড়িয়েছিল।  

এর আগে সালমান জানান, বিশেষ এই ব্রেসলেটটি তাকে দিয়েছিলেন বাবা সেলিম খান। আর তাই কখনও এটি হাত থেকে খোলেননি তিনি। এই ব্রেসলেটের অনুকরণে তৈরি ব্রেসলেট সালমান ভক্তদের মধ্যে খুবই জনপ্রিয়।

তবে ব্রেসলেটটি প্যারিসকে চিরকালের জন্য দিয়েছেন কী না সালমান, তা এখনও নিশ্চিত নয়। অনেকেই ভাবছেন, সালমান হয়তোবা কিছু সময়ের জন্য বন্ধুকে পড়তে দিয়েছেন নিজের প্রিয় ব্রেসলেট।

বালাজি রাওয়ের জন্মদিনের পার্টিতে আরেক বন্ধু গায়ক মিকা সিংয়ের গলা থেকে নিয়ে একটি হীরার হারও সালমান উপহার দেন প্যারিসকে। শিখ ধর্মাবলম্বীদের পবিত্র খান্ডা চিহ্ন সম্বলিত সেই হারের ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে দুই ভারতীয় বন্ধুকে ধন্যবাদ জানান প্যারিস হিলটন।