প্যারিসকে সালমানের উপহার

ভারতে বেড়াতে এসে সালমান খানের সঙ্গে ভালোই সময় কাটালেন মার্কিন তারকা প্যারিস হিলটন। শুধু তাই নয় বন্ধু সালমান তাকে উপহার দিয়েছেন হীরার হার।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Dec 2014, 05:18 AM
Updated : 11 Dec 2014, 05:18 AM

সম্প্রতি ভারতের পুনে শহরে অনুষ্ঠিত হয় ভ্যাংকাটেশওয়ারা হ্যাচারিসের মালিক বালাজি রাওয়ের জন্মদিনের উৎসব। সেখানে অংশ নিয়েছিলেন সালমান, সঙ্গে ছিলেন গায়ক মিকা সিং এবং প্যারিস হিলটন।

সেদিন অনুষ্ঠানে হিলটনকে একটি গলার হার উপহার দেন সালমান। হারের সঙ্গে যুক্ত শিখদের ঐতিহ্যবাহী খান্ডা চিহ্ন সম্বলিত লকেটটি ছিল সম্পূর্ণ হীরাখচিত। সূত্র জানিয়েছে, হারটির মূল মালিক ছিলেন মিকা সিং।

বন্ধুর কাছে থেকে হীরার হার পেয়ে খুবই খুশি হয়েছেন হিলটন। ভোলেননি ধন্যবাদ দিতেও। সেদিন ইন্সটাগ্রামে হারটির একটি ছবি পোস্ট করেন তিনি। সেই সঙ্গে টুইটারে ধন্যবাদ জানান সালমান এবং মিকাকে।

ধন্যবাদের জবাব দিয়েছেন মিকা। তিনি লেখেন, “প্রিয় @প্যারিস হিলটন, উপহারটি তুমি পছন্দ করেছো জেনে খুব ভালো লাগলো। আরও ভালো লাগছে কারণ এখন তোমার কাছে আমাদের সংস্কৃতির একটি নিদর্শন আছে।”

সালমানের সঙ্গে রাতভর পার্টিতে আনন্দ করতে দেখা গেছে মিকা এবং প্যারিস হিলটনকে। পার্টিতে নাচতে থাকা অবস্থায় তিনজনের বেশ কয়েকটি ছবি এবং ভিডিও টুইটারে পোস্ট করেন মিকা এবং হিলটন।