সালমানের নায়িকা আনিতা

রিমেইক করা হচ্ছে ১৯৮৩ সালের হিট সিনেমা ‘হিরো’। সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা সালমান খানকে। আর তার বিপরীতে অভিনয় করবেন ছোট পর্দার অভিনেত্রী আনিতা হাসানান্দানি।

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Nov 2014, 09:56 AM
Updated : 27 Nov 2014, 09:56 AM

আনিতা নিজেই নিশ্চিত করেছেন খবরটি। বিষয়টি নিয়ে বিস্তারিত জানাতে না চাইলেও তিনি বলেন, “হ্যাঁ, এটা সত্যি। সিনেমাটি প্রযোজনা করছেন সালমান। পরিচালনা করবেন নিখিল আদভানি। সামনের বছরের কোনো একটা সময়ে এটা মুক্তি পাওয়ার কথা।”

ভারতীয় চ্যানেল স্টার প্লাসের ধারাবাহিক ‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’তে খলচরিত্রে অভিনয়ের সুবাদে এখন চেনা মুখ আনিতা। এর আগে ‘দাস কাহানিয়া’, ‘কুছ তো হ্যায়’, ‘ইয়ে দিল’, ‘কোয়ি আপ সা’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। টেলিভিশনেই ক্যারিয়ার শুরু করা আনিতা একতা কাপুরের বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন।

সিনেমায় নিজের চরিত্রটি নিয়ে আনিতা বলেন, “আমার চরিত্রটি বেশ অন্যরকম, ‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’ থেকে আলাদা তো বটেই। আর তাই, আমি ভিন্ন ধরনের চরিত্র নিয়ে পরীক্ষা নিরিক্ষা করছি, আর অসাধারণ মানুষদের সঙ্গে কাজ করছি।” 

নতুন এই রিমেইকে মূল চরিত্রে অভিনয় করবেন আদিত্য পাঞ্চোলির ছেলে সুরাজ পাঞ্চোলি এবং সুনিল শেঠির মেয়ে আথিয়া। এই সিনেমার মাধ্যমেই হিন্দি সিনেজগতে অভিষেক ঘটবে তাদের।

জ্যাকি শ্রফ এবং মিনাক্ষী শেশাদ্রি অভিনীত মূল সিনেমাটি পরিচালনা করেছিলেন সুভাষ ঘাই।