লোপেজের ওপর চটেছেন গারনার

সাবেক প্রেমিক বেন অ্যাফ্লেককে নিয়ে ইদানীং গণমাধ্যমে প্রায়ই কথা বলতে দেখা যাচ্ছে গায়িকা জেনিফার লোপেজকে। কিন্তু জে লোর এই আচরণ মোটেও পছন্দ হচ্ছে না অ্যাফ্লেকের স্ত্রী অভিনেত্রী জেনিফার গারনারের।

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Nov 2014, 12:04 PM
Updated : 24 Nov 2014, 12:04 PM

কন্টাক্টমিউজিক বলছে, অ্যাফ্লেকের সঙ্গে নিজের ‘হৃদয়বিদারক’ বিচ্ছেদের ব্যাপারে আজকাল প্রায়ই কথা বলেছেন জে লো। এমনকি নিজের  জীবনীভিত্তিক বই ‘ট্রু লাভ’ - এও লিখেছেন তাদের প্রেমের কথা।

এক সূত্র বলছে, জেলোর কাণ্ডকারখানায় খুবই রেগে গেছেন গারনার। তার অভিযোগ, ইদানীং প্রতিটি সাক্ষাৎকারে অ্যাফ্লেকের সঙ্গে নিজের প্রেমের গল্প বলে বেড়াচ্ছেন লোপেজ। এমনকি এটাও বলছেন, অ্যাফ্লেক ছিলেন তার প্রথম সত্যিকারের প্রেম। যা মোটেও ভাল লাগছে না গারনারের।

মার্কিন অভিনেত্রী জেনিফার গারনার নয় বছর আগে বিয়ে করেন অভিনেতা বেন অ্যাফ্লেককে। একসঙ্গে তাদের রয়েছে তিন সন্তান।

নিজের বই ‘ট্রু লাভ’-এ জেলো বলেন, অ্যাফ্লেক ছিলেন তার প্রথম সত্যিকারের ভালোবাসা। তার সঙ্গে বিচ্ছেদের সময় জে লোর মনে হয়েছে তার হৃদয় কেউ কেড়ে নিয়ে যাচ্ছে। 

সূত্রটি জানায়, জেলোর এই ধরনের কথা খুবই বিব্রতকর মনে হচ্ছে গারনারের কাছে। বিশেষ করে তাদের তিন সন্তানের ওপর এই ধরনের বক্তব্যের খারাপ প্রভাব পড়তে পারে বলে মনে করেন তিনি।

২০০২ সাল থেকে দুই বছর অ্যাফ্লেকের সঙ্গে প্রেম করেন লোপেজ। তাদের বাগদানও হয়ে গিয়েছিল। কিন্তু বিয়ের কয়েক মাস আগে এই জুটির সম্পর্ক ভেঙ্গে যায় ।