'নিজের জন্যই নগ্ন হয়েছি'

পেপার ম্যাগাজিনের প্রচ্ছদে নগ্ন হয়ে ছবি তুলে আলোড়ন সৃষ্টিকারী রিয়েলিটি টিভি তারকা কিম কারদাশিয়ান বলছেন, অন্যের জন্য নয় বরং নিজের জন্যই নগ্ন হয়ে ছবি তুলেছেন তিনি।

জেনিফার ডি প্যারিসআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2014, 12:41 PM
Updated : 23 Nov 2014, 12:41 PM

সম্প্রতি এক অনুষ্ঠানে এই ফটোশুটকে ‘নিজের জন্য তৈরি একটি শিল্পকর্ম’ হিসেবে আখ্যায়িত করেন কারদাশিয়ান।

তিনি বলেন, "আমি ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ানস’-এর শেষ সিজনের একটি ভিডিও দেখছিলাম। তখন আমি গর্ভবতী, আট মাস চলছে আমার। ভিডিওতে আমি দেখলাম, আমার বোনদের দিকে তাকিয়ে বলছি, ‘তোমরা জেনে রাখো, যখন আমি আমার পুরোনো দেহ ফিরে পাবো, আমি অবশ্যই একটা নগ্ন ফটোশুট করবো।’’

ম্যাগাজিনের জন্য কারদাশিয়ানের ছবিগুলো তুলেছেন ফরাসি চিত্রগ্রাহক জঁ পল গোদে যিনি মূলত নুড ফটোগ্রাফি অর্থাৎ নগ্ন ছবি তোলার জন্যে পরিচিত। কারদাশিয়ানের তিনটি ছবির মধ্যে একটি ছিল ১৯৭৬ সালে প্রকাশিত গোদের একটি পোর্ট্রেট ‘দ্য শ্যাম্পেইন ইনসিডেন্ট’-এর আদলে তোলা।

কারদাশিয়ান বলেন, গোদের মত বিখ্যাত একজন চিত্রগ্রাহকের সঙ্গে কাজ করতে পেরে খুবই আনন্দিত তিনি।

" জঁ পল গোদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে নিজেকে খুবই ভাগ্যবতী মনে হয়েছে। তিনি একজন কিংবদন্তী। আর আমার জন্য এটি ছিল এমন একটি কাজ যেটা আমি করতে চেয়েছি নিজেকে আত্মবিশ্বাসী করে তোলার জন্য।" 

তিনি আরও বলেন, "আমি বলছি না সবার এমন করে ছবি তোলা উচিৎ। কিন্তু এই কাজটি আমার জন্য একটি শিল্পকর্মের মতো যা আমাকে সামনের দিনগুলোতে আত্মবিশ্বাসী এবং সাহসী হতে সাহায্য করবে। আমি বুঝতে পেরেছি, মন যা চায় সেটাই আমাদের করা উচিৎ।"

পেপার ম্যাগাজিনের ডিসেম্বর সংখ্যার প্রচ্ছদে নগ্ন হয়ে ছবি তুলেছেন এই রিয়ালিটি টিভি তারকা।