'খান নয় কাপুর হওয়াই বেছে নিলে'

সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফকে ক্যাটরিনা কাপুর বলে সম্বোধন করলেন সালমান খান। তাও আবার বোন অর্পিতার বিয়ের আসরে। 

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Nov 2014, 10:58 AM
Updated : 20 Nov 2014, 10:58 AM

প্রেমের সম্পর্ক ভেঙ্গে গেলেও বন্ধুত্ব আছে অটুট। সাবেক প্রেমিকা ক্যাটের সঙ্গে ‘দাবাং’ তারকার রসায়ন বরাবরই সবার নজর কেড়েছে। সালমানের পরিবারের সঙ্গেও বেশ ঘনিষ্ট ক্যাটরিনা। তাই অর্পিতা খানের বিয়েতে কেবল হাজিরই হননি, নেচে সবাইকে আনন্দও দিয়েছেন। যদিও অনুষ্ঠানে দাওয়াতই পাননি তার প্রেমিক রানবির কাপুর।  

ভারতীয় সাময়িকী ইন্ডিয়া টুডে বলছে, হায়দ্রাবাদের ফালাকনুমা রাজমহলে অর্পিতা খানের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবার পর আয়োজন করা হয়েছিল এক অনুষ্ঠানের যেখানে পারফর্ম করেন সালমান খান, হেলেন, আমির খানসহ অনেকে। ছিলেন গায়ক মিকা সিং এবং ইয়ো ইয়ো হানি সিং।

এক পর্যায়ে সালমান মঞ্চে ডাকেন ক্যাটরিনাকে। সালমানের অনুরোধ, নাচতে হবে তারই হিট গান ‘চিকনি চামেলি’র তালে। কিন্তু ক্যাটরিনা ভীষণ লজ্জা পাচ্ছিলেন আর কারান জোহারের পেছনে লুকানোর চেষ্টা করছিলেন। 

এক পর্যায়ে সালমান বলে উঠেন, আচ্ছা, ক্যাটরিনা কাইফ নয়। ক্যাটরিনা কাপুর, প্লিজ মঞ্চে এসো।"

শেষমেশ মঞ্চে উঠে আসেন লজ্জায় রাঙ্গা ক্যাট। অবশ্য ক্যাটকে এই কথা বলেই ক্ষান্ত হননি সালমান। তিনি আরও বলেন, আমি কি করতে পারি। আমি তোমাকে ক্যাটরিনা খান হবার একটি সুযোগ দিয়েছিলাম, কিন্তু তুমি ক্যাটরিনা কাপুর হতে চেয়েছো!

এরপর মঞ্চে তাদের সঙ্গে যোগ দেন আমির খান এবং কারান জোহার। চারজনে মিলে নাচেন 'চিকনি চামেলি'র তালে। 

সালমান খানের প্রেমিকা হিসেবেই মুম্বাই সিনেপাড়ায় পরিচিতি পান ক্যাটরিনা কাইফ। এরপর হিন্দি সিনেমায় নিজের জায়গা তৈরি করে নিলেও সালমানের প্রেমিকার তকমা গা থেকে ঝেড়ে ফেলেন ক্যাটরিনা। যদিও সালমানের সঙ্গে তার বন্ধুত্বের সম্পর্কে ফাটল ধরেনি। একসঙ্গে অভিনয় করেছেন 'এক থা টাইগার'-এর মতো সুপারহিট সিনেমায়। 

২০০৯ সাল থেকে রানবির কাপুরের সঙ্গে প্রেম করছেন ক্যাট। পাপারাজ্জিদের ক্যামেরায় প্রায়ই বন্দি হলেও বরাবরই সম্পর্কের বিষয়টি গণমাধ্যমে এড়িয়ে গেছেন এই জুটি।