‘দাওয়াত না দিলেও যেতাম’

হিন্দি সিনেমার দুই খান সালমান আর শাহরুখের ঠাণ্ডা লড়াইয়ের কথা এখন আর কারও অজানা নয়। কিন্তু সালমানের বোনের বিয়েকে সামনে রেখে সব রেষারেষি ভুলে গেছেন একসময়ের এই দুই বন্ধু।  শাহরুখকে যেমন বিশেষভাবে দাওয়াত পাঠিয়েছেন সালমান। তেমনি শাহরুখও বলছেন দাওয়াত না দিলেও তিনি যেতেন। 

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Nov 2014, 07:52 AM
Updated : 13 Nov 2014, 07:52 AM

সম্প্রতি সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাহরুখ বলেন, অর্পিতার বিয়েতে যাওয়ার জন্য দাওয়াতের প্রয়োজন নেই তার। আনুষ্ঠানিক দাওয়াতপত্র বাড়িতে আসুক আর না আসুক, তিনি অবশ্যই যাবেন বিয়েতে।

"আমি অবশ্যই যাবো। এতটুকুন ছিল অর্পিতা, তখন থেকে আমি ওকে চিনি। ওকে কোলে নিয়েছি আমি। ও আমার বোনের মতো। সত্যি কথা বলতে, কোনো দাওয়াতের প্রয়োজন নেই। তারা আমার পরিবারের মতো এবং আমি অবশ্যই যাবো।"

সম্প্রতি আমিরও বলেন, সালমানের বোন তার নিজের বোনের মত। নিজের বোনের বিয়েতে দাওয়াতের প্রয়োজন নেই তার।

মুম্বাই সিনেপাড়ায় এ বছরের সবচেয়ে জমকালো বিয়ে হতে যাচ্ছে সালমানের বোন অর্পিতা খানের বিয়ে। অমিতাভ বচ্চন থেকে শুরু করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও রয়েছেন অতিথিদের তালিকায়। দাওয়াত পেয়েছেন সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফও। 

১৮ই নভেম্বর হায়দ্রাবাদে দিল্লির ব্যবসায়ী আয়ুশ শর্মার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন অর্পিতা। ২১শে নভেম্বর মুম্বাইতে হবে তাদের বিবাহোত্তর সম্বর্ধনা অনুষ্ঠান।