অভিনয় আমার শখ: পড়শি

সম্প্রতি ‘মেন্টাল’ সিনেমায় শাকিব খানের বিপরীতে চুক্তিবদ্ধ হওয়ার পর গায়িকা পড়শি বলছেন, পছন্দসই চরিত্র পেলেই অভিনয় করবেন তিনি। অভিনয়ে তিনি করছেন কেবল শখ মেটাতে।

জয়ন্ত সাহাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Nov 2014, 09:56 AM
Updated : 12 Nov 2014, 09:56 AM

গ্লিটজের সঙ্গে এক আলাপচারিতায় পড়শি বললেন, “যদি কোনো সিনেমার চিত্রনাট্য ও চরিত্র আমার পছন্দ হয় তাহলে অভিনয় করতে কোনো সমস্যা নেই। খুব পছন্দ হলে তো কথাই নেই, আমি প্রধান চরিত্রে অভিনয় করতেও রাজি। নাটকের ক্ষেত্রেও একই সিদ্ধান্ত আমার।”

‘মেন্টাল’ সিনেমার আগেও বেশ কটি নাটক ও সিনেমাতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন পড়শি। কিন্তু গান নিয়েই থাকতে চেয়েছেন। ‘মেন্টাল’ সিনেমার চিত্রনাট্য পড়ে অভিনয়ে রাজি হন পড়শি। সেই সঙ্গে শাকিবের বিপরীতে অভিনয়ের সুযোগও হাতছাড়া করতে চাননি।

শামীম আহমেদ রণির প্রথম সিনেমা ‘মেন্টাল’- এ পড়শি একজন গায়িকার চরিত্রে অভিনয় করছেন।

পড়শি বললেন, “শাকিব খানের সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়া নিশ্চয়ই বড় ব্যাপার। সিনেমাটি করছি আমি। এতে পরিচালক গায়িকা পড়শিকেই পর্দায় হাজির করবেন। তাই তো আমি সায় দিয়েছি।”

পড়শি জানালেন, তিনি এখন প্লেব্যাক নিয়েই ব্যস্ত। সম্প্রতি ‘টার্গেট’, ‘গোল্লাছুট’ সিনেমার জন্য গেয়েছেন বলে জানান তিনি। আরও কয়েকটি সিনেমাতে প্লেব্যাক করবেন।

একই সঙ্গে চলছে চতুর্থ একক অ্যালবামের কাজ। সম্প্রতি ইমরান মাহমুদুল হকের সংগীতায়োজনে দেশাত্মবোধক গান ‘জয় হবেই হবে’র রেকর্ডিং হয়ে গেল। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করছেন তিনি।

পড়শির চতুর্থ অ্যালবামে প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ অভিনীত সিনেমার একটি গান থাকবে বলে জানালেন। এর আগে একটি টিভি অনুষ্ঠানে পড়শি সালমান শাহ অভিনীত সিনেমাগুলোর বেশ কয়েকটি গান গেয়েছিলেন।

অ্যালবামটি কবে মুক্তি পাচ্ছে এ প্রশ্নের উত্তের বলেন, “ভালো কিছুর জন্য একটু সময় তো লাগবেই। শ্রোতাদের ভালোলাগার গানগুলো নিয়ে অ্যালবামটি সাজাতে চাই। এ বছর অ্যালবামটি আসছে না, এ কথা বলতে পারি।"

পড়শির প্রথম একক অ্যালবাম ‘পড়শি’ প্রকাশিত হয় ২০১০ সালে। দ্বিতীয় একক ‘পড়শি-টু’ ২০১২ সালে ও তৃতীয়  একক ‘পড়শি-থ্রি’ প্রকাশিত হয় ২০১৩ সালে।