এ যুগের ‘বাসান্তি’ শ্রদ্ধা

হিন্দি সিনেজগতে নিজের দুই বছরের ক্যারিয়ারে প্রথমবারের মতো কোনো আইটেম গানের সঙ্গে নাচলেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। কারান জোহার প্রযোজিত সিনেমা ‘উংলি’তে ‘ডান্স বাসান্তি’ নামের ওই গানে তার সঙ্গে দেখা গেছে সিনেমার মূল অভিনেতা এমরান হাশমিকেও।

সেঁজুতি শোণিমা নদী আইএএনএস/বিডিনিউজ টোযৈন্টিফোর ডটকমবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Oct 2014, 03:08 PM
Updated : 31 Oct 2014, 03:08 PM

গানটি সম্পর্কে শ্রদ্ধা বলেন, “গানটি ‘শোলে’ সিনেমায়হেমা মালিনীর অভিনীত ‘বাসান্তি’ চরিত্র থেকেই অনুপ্রাণিত। তবে এখনকার সময়ের মতো করেইতৈরি করা হয়েছে গানটি। আমি নিজেকে অবশ্যই হেমাজির ‘বাসান্তি’র সঙ্গে তুলনা করবো না।কারণ সত্যিকারের ‘বাসান্তি’ তিনিই।”

গানটিতে অংশ নেওয়ার ব্যাপারে কারানই প্রথম প্রস্তাবদেন শ্রদ্ধাকে। ‘আশিকি টু’ খ্যাত এই অভিনেত্রী জানান, কারানের ডাকে সানন্দেই সাড়া দিয়েছেনতিনি।

“কারানই আমাকে গানটির জন্য প্রস্তাব দেন।তিনি তখন বলেছিলেন, তোমাকে এমনভাবে এর আগে কখনও কেউ দেখেনি। এটা হবে খুবই গ্ল্যামারাসএকটা গান। আমিও তাই বিষয়টি নিয়ে খুব আগ্রহী হয়ে উঠি এবং হ্যাঁ বলে দিই।”

শ্রদ্ধা আরও বলেন, “যখন গানটা আমি শুনলাম, তখনইগানটি আমার খুব ভাল লেগে গেল। গানটি মনে রাখার মতো। আমি এখনও জানিনা, এটিকে আসলে ‘আইটেমসং’ বলবো, নাকি প্রচারমূলক গান, তবে আমার জন্যতো এটা একবারেই ভিন্ন এক অভিজ্ঞতা।”

রেনসিল ডি সিলভার পরিচালনায় সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন এমরান হাশমি এবং কাঙ্গানা রানাওয়াত।