দ্রুততম ১০০ কোটি আয়ের পথে ‘হ্যাপি নিউ ইয়ার’ 

শুক্রবারে মুক্তি পাওয়া সিনেমা শাহরুখ খানের নতুন সিনেমা ‘হ্যাপি নিউ ইয়ার’-এর আয় এরই মধ্যে আশি কোটি রুপি ছাড়িয়ে গেছে। রবিবার সকাল পর্যন্ত সিনেমাটি আয় করেছে ৮২ কোটি ৯৭ লাখ। বিশ্লেষকরা মনে করছেন, রবিবারের মধ্যেই ‘হ্যাপি নিউ ইয়ার’-এর ১০০ কোটি ছাড়াবে। 

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Oct 2014, 10:36 AM
Updated : 26 Oct 2014, 10:36 AM

ভারতীয় ওয়েবসাইট কইমই ডটকম বলছে, ছুটির দিন রবিবার সকালের শো থেকে সিনেমাটি আয় করেছে ৩৮ কোটি রুপি। ২৪শে অক্টোবর মুক্তি পাওয়া সিনেমাটি দিওয়ালির ছুটি শেষ হওয়ার আগেই একশো কোটির ক্লাবে অন্তর্ভূক্তি নিশ্চিত করবে বলেই মনে করা হচ্ছে। 

ওয়েবসাইটটি জানায়, ভারতের মুম্বাই, গুজরাট এবং দিল্লির মতো বড় শহরগুলোর মাল্টিপ্লেক্সগুলোতে ‘হ্যাপি নিউ ইয়ার’ জমজমাট ব্যবসা করছে। 

দুই দিনেই চলতি বছরের সবচেয়ে বেশি ব্যবসাসফল সিনেমার তালিকায় নাম লিখিয়েছে সিনেমাটি। ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ এবং ‘গুন্ডে’র বক্স-অফিস সংগ্রহের পরিমাণ ডিঙ্গিয়ে যাওয়ার পর আকশায় কুমারের ‘এন্টারটেইনমেন্ট’-এর জায়গা দখল করে নিয়েছেন ‘হ্যাপি নিউ ইয়ার’।

ফারাহ খান পরিচালিত এবং শাহরুখ খান, দিপিকা পাড়ুকোন, অভিষেক বচ্চন, সোনু সুদ, বোমান ইরানি ও ভিভান শাহ অভিনীত সিনেমাটি এরই মধ্যে প্রথম দিন সবর্োচ্চ আয়কারী হিন্দি সিনেমার খেতাব অর্জন করেছে। এখন 'ধুম থ্রি'কে পেছনে ফেলে সর্বকালের সবচেয়ে ব্যবসাসফল সিনেমার জায়গাটিও 'হ্যাপি নিউ ইয়ার' দখল করে নেবে কি না সেটাই এখন দেখার বিষয়।