'আমার মতোই ট্রানজিস্টর পরে পোস্টারে?'

কিছুদিন আগেই এক ভিডিওবার্তার মাধ্যমে আনুশকা শর্মা জানিয়েছিলেন, ‘পিকে’র নতুন পোস্টারে তাকেও দেখা যাবে ট্রানজিস্টরসহ। কথা রেখেছেন আনুশকা। ট্রানজিস্টর তো বটেই, সিনেমাটির তৃতীয় পোস্টারে অভিনেতা আমির খানের মতোই খাকি পোশাকে আবির্ভূত হয়েছেন তিনি। জানিয়েছেন, সিনেমায় তার চরিত্রের নাম- ‘জগৎ জননী’।

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Oct 2014, 11:17 AM
Updated : 17 Oct 2014, 11:17 AM

মোশন পোস্টারের শুরুতেই দেখা গেছে পেছন ফিরে দাঁড়ানো আনুশকাকে। সামনে ঘুরে দাঁড়াতে দাঁড়াতে তিনি বলছেন, “দ্বিধায় পড়ে গেছেন? আমি কিন্তু পিকে না। আমার নাম জগৎ জননী, হ্যাঁ জগৎ জননী!”

মোশন পোস্টারে এরপর আনুশকার সঙ্গে বিভিন্ন ভঙ্গীমায় দেখা গেছে আমির খানকেও। প্রথমে তাদেরকে দেখা গেল কারাগারে বন্দী অবস্থায়। এরপর হেলমেট মাথায় ব্রিফকেসসহ। পরেরবার স্কুটির চালক আনুশকা, পেছনে আমির। কাঁধে ঝোলানো ট্রানজিস্টর আর বেঢপ শার্ট-প্যান্টেও দেখা গেল তাদের। সবশেষে আনুশকা এলেন সাদা লেসের ফ্লামেঙ্কো গাউনে, পাশে মাথায় হ্যাটওয়ালা আমির।

আনুশকার এই নতুন পোস্টার নিয়ে উচ্ছ্বসিত আমির নিজেও। টুইটারে তিনি পোস্ট করেন, “হট্টগোল শুরু হতে যাচ্ছে! জাগ্গুও আমার মতোই ট্রানজিস্টর পরে পোস্টারে?! হট্টগোল শুরু হতে যাচ্ছে!”

এপরপরই মোশন পোস্টারের লিঙ্ক পোস্ট করেন আমির। সঙ্গে লেখেন, “ এই দেখুন, আমাদের জাগ্গু। ট্রানজিস্টরসহ!”

ডিসেম্বরের ১৯ তারিখে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। সিনেমায় আরও অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত ও সঞ্জয় দত্ত।

</div>  </p>